Kasba Student Death

২৫ তলা থেকে পড়ে ছাত্রীর রহস্যমৃত্যু কলকাতায়! পিকনিক গার্ডেনের ঘটনা, তদন্ত করছে পুলিশ

পুলিশ সূত্রে খবর, ওই ছাত্রীকে প্রায় সঙ্গে সঙ্গেই উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিত্তরঞ্জন মেডিক্যাল হাসপাতালে তাঁকে পরীক্ষা করার পর মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৪ ১৪:০৩
Share:

—প্রতীকী চিত্র।

কসবায় বহুতলের ছাদ থেকে পড়ে মৃত্যু হল এক ছাত্রীর। ১৯ বছরের ওই ছাত্রীর নাম তামান্না হীরাওয়াত। কসবা থানা এলাকার পিকনিক গার্ডেনের একটি বহুতলে থাকতেন তিনি। রবিবার ভোরে সেই বহুতলেরই ২৫ তলা থেকে তিনি পড়ে যান। ঘটনাটি দুর্ঘটনা না কি আত্মহত্যা তা খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, রবিবার ভোর ৩টে ৪৫ মিনিটে এই ঘটনা ঘটে পিকনিক গার্ডেনের নস্করহাট রোডের মেঘমনি অ্যাপার্টমেন্টে। আবাসনের বাসিন্দারা ওই ছাত্রীকে প্রায় সঙ্গে সঙ্গেই উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যান। চিত্তরঞ্জন মেডিক্যাল হাসপাতালে নিয়ে যওয়া হয় তাঁকে। কিন্তু চিকিৎসকেরা ওই ছাত্রীকে পরীক্ষা করার পর মৃত বলে ঘোষণা করেন।

প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, তামান্না সিএ পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলেন। পরীক্ষায় বসেওছিলেন সম্প্রতি। পিকনিক গার্ডেনের এক বহুতল আবাসনে ভাইয়ের সঙ্গে থাকতেন তিনি। আর তাঁদের বাবা দীপক হীরাওয়াত থাকেন বিদেশে।

Advertisement

স্থানীয় বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ করে জানা গিয়েছে, এর আগেও ওই ছাত্রী নিজের কব্জি কেটে আত্মহত্যার চেষ্টা করেছিলেন। তবে রবিবার ভোরেও তিনি ২৫ তলা থেকে স্বেচ্ছায় ঝাঁপ দিয়েছেন কি না, সে ক্ষেত্রে কেনই বা আত্মহত্যার চেষ্টা করেছেন তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন