সহকর্মীদের ‘হেনস্থা’, ধৃত

মহিলা সহকর্মীদের নামে ভুয়ো ফেসবুক অ্যাকাউন্ট করে সুপার ইমপোজ করা তাঁদের অশ্লীল ছবি দেওয়ার অভিযোগে গ্রেফতার হল এক যুবক। সোমবার শশাঙ্ক প্রধান নামে ওই যুবককে ধরে বিধাননগর কমিশনারেটের সাইবার থানা। গোয়েন্দা প্রধান কঙ্করপ্রসাদ বারুই জানান, শশাঙ্ক নিউ টাউনের একটি কল সেন্টারের প্রাক্তন কর্মী। সে অভিযোগকারিণী মহিলাদের সঙ্গেই চাকরি করত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১০ জুন ২০১৫ ০৩:৪৩
Share:

মহিলা সহকর্মীদের নামে ভুয়ো ফেসবুক অ্যাকাউন্ট করে সুপার ইমপোজ করা তাঁদের অশ্লীল ছবি দেওয়ার অভিযোগে গ্রেফতার হল এক যুবক। সোমবার শশাঙ্ক প্রধান নামে ওই যুবককে ধরে বিধাননগর কমিশনারেটের সাইবার থানা। গোয়েন্দা প্রধান কঙ্করপ্রসাদ বারুই জানান, শশাঙ্ক নিউ টাউনের একটি কল সেন্টারের প্রাক্তন কর্মী। সে অভিযোগকারিণী মহিলাদের সঙ্গেই চাকরি করত। জানুয়ারিতে ছেড়ে দেয়। গোয়েন্দারা জানান, চাকরির সময়ে ওই মহিলাদের সঙ্গে তার গোলমাল বাধে। সেই শত্রুতার জেরেই তাঁদের হেনস্থা করার ছক কষে সে। প্রথমে ঝাড়গ্রামের এক মহিলা ও পরে আরও পাঁচ জন সাইবার থানায় অভিযোগ করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন