‘যৌন হেনস্থা’, ধৃত যুবক

যৌন হেনস্থা ও মারধরের অভিযোগ জানাতে কসবা ও লিলুয়া থানায় ছুটে বেরিয়েছিলেন এক তরুণী। কিন্তু কলকাতা ও হাওড়ার দুটি থানাই তাঁকে ফিরিয়ে দিয়েছিল। যদিও পুলিশের দাবি, তিনি যে কসবা থানায় অভিযোগ দায়ের করতে গিয়েছিলেন, সিসিটিভিতে তেমন কোনও ফুটেজ পাওয়া যায়নি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০১৬ ০০:৪৩
Share:

যৌন হেনস্থা ও মারধরের অভিযোগ জানাতে কসবা ও লিলুয়া থানায় ছুটে বেরিয়েছিলেন এক তরুণী। কিন্তু কলকাতা ও হাওড়ার দুটি থানাই তাঁকে ফিরিয়ে দিয়েছিল। যদিও পুলিশের দাবি, তিনি যে কসবা থানায় অভিযোগ দায়ের করতে গিয়েছিলেন, সিসিটিভিতে তেমন কোনও ফুটেজ পাওয়া যায়নি। তবে ঘটনার ৩২ ঘণ্টা পরে হাওড়ার মহিলা থানায় অভিযোগ দায়ের করতে পেরেছিলেন ওই তরুণী। সেই অভিযোগের ভিত্তিতে শুক্রবার রাতে অভিযুক্ত যুবক ও পেশায় অ্যাপ ক্যাব চালক গৌরব সাহাকে গ্রেফতার করে লিলুয়া থানার পুলিশ। কসবার যোগেন্দ্র গার্ডেন রোডে গৌরবের বাড়ি থেকেই তাঁকে গ্রেফতার করে লিলুয়া পুলিশ। শনিবার সকালে তাঁকে মহিলা থানার হাতে তুলে দেওয়া হয়েছে। এ দিন কসবা থানা থেকেও তদন্তকারীদের একটি দল ওই যুবককে জিজ্ঞাসাবাদ করতে হাওড়ায় আসে। ধৃত যুবকের বিরুদ্ধে ওই তরুণীকে যৌন হেনস্থা ও মারধরের অভিযোগ রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন