অন্যের প্রাণ বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

বৃষ্টির মধ্যে অন্যকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ হারালেন এক যুবক। বৃহস্পতিবার সন্ধ্যায় ট্যাংরা থানা এলাকায় শীল লেনের ঘটনা। পুলিশ জানিয়েছে, মৃতের নাম চন্দন মাইতি (২০)। ওই এলাকার বাসিন্দা তাপস রায় নামে এক ব্যক্তির বাড়িতে কাজ করেন বলে জানতে পেরেছে পুলিশ। এ দিন সন্ধ্যায় তিনি বাজার করতে বেরিয়েছিলেন। আচমকাই ঝ়়ড়বৃষ্টির মধ্যে দেখেন, বিদ্যুতের খুঁটিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছটফট করছেন এক ব্যক্তি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০২ জুলাই ২০১৫ ২৩:১৫
Share:

বৃষ্টির মধ্যে অন্যকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ হারালেন এক যুবক। বৃহস্পতিবার সন্ধ্যায় ট্যাংরা থানা এলাকায় শীল লেনের ঘটনা। পুলিশ জানিয়েছে, মৃতের নাম চন্দন মাইতি (২০)। ওই এলাকার বাসিন্দা তাপস রায় নামে এক ব্যক্তির বাড়িতে কাজ করেন বলে জানতে পেরেছে পুলিশ। এ দিন সন্ধ্যায় তিনি বাজার করতে বেরিয়েছিলেন। আচমকাই ঝ়়ড়বৃষ্টির মধ্যে দেখেন, বিদ্যুতের খুঁটিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছটফট করছেন এক ব্যক্তি। সঙ্গে সঙ্গে তাঁকে বাঁচানোর জন্য ধাক্কা মেরে ফেলে দেন তিনি। কিন্তু এর পর ওই বিদ্যুতের খুঁটিতে তিনি নিজেই বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে পুলিশ এসে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে যাকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন চন্দনবাবু, তিনি সেই মুহূর্তেই ঘটনাস্থল থেকে পালিয়ে যান বলে জানতে পেরেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন