ফের প্রাতর্ভ্রমণকারীর হার ছিনতাই পাটুলিতে

প্রাতভ্রর্মণে বেরিয়ে ফের ছিনতাই হল এক মহিলার গলার হার। সোমবার সকাল পৌনে সাতটা নাগাদ, পাটুলি থানার নিউ রায়পুর এলাকায়। এক সপ্তাহ আগেই হরিদেবপুরে প্রাতর্ভ্রমণকারী এক মহিলার হার ছিনতাই হয়। পুলিশ জানায়, এ দিন এলাকার কয়েকজন মহিলা প্রাতর্ভ্রমণে বেরোন। দীপা মল্লিক নামে এক মহিলা খানিক এগিয়ে যেতেই এক যুবক তাঁর গলার হার ছিনতাই করে পালায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পাটুলি শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০১৪ ০০:১৯
Share:

প্রাতভ্রর্মণে বেরিয়ে ফের ছিনতাই হল এক মহিলার গলার হার। সোমবার সকাল পৌনে সাতটা নাগাদ, পাটুলি থানার নিউ রায়পুর এলাকায়। এক সপ্তাহ আগেই হরিদেবপুরে প্রাতর্ভ্রমণকারী এক মহিলার হার ছিনতাই হয়।

Advertisement

পুলিশ জানায়, এ দিন এলাকার কয়েকজন মহিলা প্রাতর্ভ্রমণে বেরোন। দীপা মল্লিক নামে এক মহিলা খানিক এগিয়ে যেতেই এক যুবক তাঁর গলার হার ছিনতাই করে পালায়। দীপাদেবী বলেন, “রোজ হাঁটতে যাই। সঙ্গে পাড়ার মহিলারা থাকেন। খালধার বরাবর এগোচ্ছিলাম। হঠাৎ একটি ছেলে পিছন থেকে হার ছিনতাই করে পালায়।”

এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়। আসেন পুলিশের আধিকারিকেরা। ওই রাস্তা লাগোয়া একটি বাড়ির বারান্দায় সিসিটিভি ছিল। তার ফুটেজে দেখা যায়, মহিলারা যখন হাঁটছিলেন তখন এক যুবক পিছনে ছিল। সে বহুবার দীপাদেবীর কাছাকাছি আসার চেষ্টা করছে বলেও দেখা যায়। তবে ওই বাড়ির এক বাসিন্দা বলেন, “বাড়ি থেকে একটু দূরে ছিনতাই হওয়ায় সেই ছবি মেলেনি।” পুলিশের দাবি, ফুটেজ থেকে অভিযুক্তকে চিহ্নিত করা গিয়েছে। কলকাতা পুলিশের ডিসি (এসএসডি) সন্তোষ পান্ডে বলেন, “সিসিটিভি ফুটেজে ওই যুবককে চিহ্নিত করা গেলেও শনাক্ত করা যায়নি।”

Advertisement

বাসিন্দাদের অভিযোগ, বাইপাস দিয়ে দ্রুত পালাতে সুবিধা হয়। তাই খালধারের কাছে ফাঁকা এই জায়গায় প্রায়ই ছিনতাই হয়। এ বিষয়ে পুলিশকে জানানো হয়েছে। পুলিশের বক্তব্য, বছর দুয়েক আগেও এখানে বহু ছিনতাই হত। কিন্তু এখন অনেক পুলিশ মোতায়েন থাকে। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন