Kunal Ghosh

আমি বাঘছাল পরা বেড়াল নই, যে বিজেপি-তে চলে যাব, বললেন কুণাল

শাসক দলের দলবদলকারী নেতাদের বিরুদ্ধে তোপ দাগলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। কারও নাম না করেই তাঁদের দিকে কটাক্ষ ছুড়ে দিয়েছেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২০ ২৩:৫৪
Share:

বুধবার সিজিও কমপ্লেক্সে কুণাল ঘোষ। —নিজস্ব চিত্র।

নামোল্লেখ করলেন না। তবে শাসক দলের দলবদলকারী নেতাদের বিরুদ্ধে তোপ দাগলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। বুধবার সল্টলেকের সিজিও কমপ্লেক্সে দাঁড়িয়ে তিনি বলেন, “আমি বাঘছাল পরা বেড়াল নই। আমার নামে একাধিক মামলা রয়েছে। কেন্দ্রীয় এজেন্সি তদন্ত করছে। কিন্তু আমি দল বদলে কারও পা ধরে বলতে পারব না, আমার নামের সব কেস তুলে নিন।”

Advertisement

সারদা তদন্তের অঙ্গ হিসেবে বুধবার কুণালকে সিজিও কমপ্লেক্সে তলব করে সিবিআই। যদিও সংবাদমাধ্যমে কুণালের দাবি, তাঁকে ‘টেকনিক্যাল কারণে’ ডেকে পাঠিয়েছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাটি। তাঁর আরও দাবি, “আমি নির্দোষ।”

সম্প্রতি শাসক দলের হেভিওয়েট নেতা শুভেন্দু অধিকারী-সহ একাধিক নেতা-মন্ত্রী বিজেপি-তে যোগদান করেছেন। তবে কারও নাম না করেই তাঁদের দিকে কটাক্ষ ছুড়ে দিয়েছেন কুণাল। তাঁর মতে, “যাঁরা বিজেপি-তে যাচ্ছেন, তাঁরা এখানে জনভিত্তি হারিয়েছেন। কেউ বা বিজেপি-তে যোগদান করছেন পদের লোভে। সারদা-নারদের তদন্ত এড়াতেই তাঁরা বিজেপি-তে যোগ দিচ্ছেন। এর মধ্যে কোনও রাজনৈতিক কারণ নেই।”

Advertisement

আরও পড়ুন: বুধবার দুর্গে হানা, বৃহস্পতিবার গড়রক্ষায় কাঁথিতে নামছেন শুভেন্দু

আরও পড়ুন: বিধায়কহীন নন্দীগ্রামের তেখালি মাঠে ৭ জানুয়ারি সভা করবেন তৃণমূল নেত্রী মমতা


দেখুন ভিডিয়ো:

নিজেকে দলের একনিষ্ঠ কর্মী বলেও দাবি করেছেন কুণাল। তিনি বলেন, “কুণাল ঘোষের গায়ে বেইমানের রক্ত আছে, তা কেউ বলতে পারবে না। কেউ এটাও বলতে পারবে না, এক দিনের জন্য কুণাল ঘোষ দল ছেড়ে গিয়েছিল। দলের এই সন্ধিক্ষণে তৃণমূল কংগ্রেসের মঞ্চ ছেড়ে যাব না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন