আটকাল দিলীপ ঘনিষ্ঠের গাড়ি

গত ১৫দিন দলীয় নানা কাজ সেরে সোমবার রাতে কলকাতা থেকে খড়্গপুরে ফিরছিলেন গৌতম।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

খড়্গপুর শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০১৯ ০০:২৪
Share:

—ফাইল চিত্র।

এ বার বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের আপ্ত সহায়কের গাড়ি আটকে ভয় দেখানোর চেষ্টার অভিযোগ উঠল। সোমবার মধ্যরাতে ঘটনাটি ঘটেছে খড়্গপুরের পুরাতনবাজারের কাছে। এ দিন ওই এলাকার একটি কালীমন্দিরের কাছে দিলীপের আপ্ত সহায়ক গৌতম চট্টোপাধ্যায়ের গাড়ি আটকানো হয় বলে অভিযোগ। কোনওক্রমে গাড়ি ঘুরিয়ে চৌরঙ্গির কাছে এক কর্মীর বাড়িতে আশ্রয় নেন গৌতম। পরে পুলিশি ঘেরাটোপে সাউথ ডেভেলপমেন্টে দিলীপের বিধায়ক কার্যালয়ে পৌঁছন তাঁর আপ্ত সহায়ক। এই ঘটনার প্রতিবাদে মঙ্গলবার থানার সামনে বিক্ষোভ দেখায় বিজেপি। তার পরে থানায় লিখিত অভিযোগ জমা দেন গৌতম। খড়্গপুরের অতিরিক্ত পুলিশ সুপার ওয়াই রঘুবংশী বলেন, “অভিযোগ পেয়ে মামলা রুজু করে সবদিক খতিয়ে দেখা হচ্ছে।”

Advertisement

গত ১৫দিন দলীয় নানা কাজ সেরে সোমবার রাতে কলকাতা থেকে খড়্গপুরে ফিরছিলেন গৌতম। তাঁর দাবি, কোলাঘাটের পর থেকেই একটি গাড়ি তাঁর গাড়ির পিছু নেয়। এর পরে ডেবরা টোল পেরিয়ে যাওয়ার পর আরও দু’টি গাড়ি তাঁর গাড়ির সঙ্গে রেষারেষি শুরু করে। খড়্গপুরের চৌরঙ্গী পেরিয়ে পরিস্থিতি বেগতিক বুঝে দ্রুত সাউথ ডেভেলপমেন্টে রেল বাংলোয় দিলীপের বিধায়ক কার্যালয়ের দিকে যাওয়ার চেষ্টা করেন গৌতম।

দিল্লি দখলের লড়াই, লোকসভা নির্বাচন ২০১৯

Advertisement

তবে পুরাতনবাজারের একটি কালী মন্দিরের কাছে তাঁর গাড়িকে ওভারটেক করে একটি গাড়ি আড়াআড়ি পথ আটকায়। পুলিশ তল্লাশি চালালেও গাড়িগুলিকে পাওয়া যায়নি।এই ঘটনায় শুরু হয়েছে রাজনৈতিক চাপাউতোর। গৌতম বলেন, “তৃণমূল এর পিছনে যুক্ত।” তৃণমূলের জেলা সভাপতি অজিত মাইতি অভিযোগ উড়িয়ে বলেন, “তৃণমূল ছুঁচো মেরে হাত গন্ধ করে না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন