অর্পিতার সমর্থনে প্রচার শুরু অমলের

বস্তুত, এর আগে রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের দলীয় প্রার্থী কানাইলাল আগরওয়ালের সমর্থনে প্রচার শুরু করেছেন অমল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা 

ইটাহার শেষ আপডেট: ১৮ মার্চ ২০১৯ ০৭:৪২
Share:

দেওয়াল লিখছেন অমল। নিজস্ব চিত্র

বালুরঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী অর্পিতা ঘোষের সমর্থনে প্রচারে নামলেন ইটাহারের তৃণমূল বিধায়ক তথা উত্তর দিনাজপুর জেলা তৃণমূল সভাপতি অমল আচার্য। রবিবার সকালে ইটাহার সদরের বিভিন্ন এলাকায় দেওয়াল লিখনের মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে অর্পিতার সমর্থনে প্রচার শুরু করেন অমল। এ দিন সকাল থেকে বিকেল পর্যন্ত ইটাহার ব্লকের বিভিন্ন পঞ্চায়েত এলাকায় কোথাও কর্মিসভা আবার কোথাও দলীয় নেতা ও কর্মীদের সঙ্গে বাড়ি বাড়ি ও এলাকায় ঘুরে প্রচার চালান।

Advertisement

বস্তুত, এর আগে রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের দলীয় প্রার্থী কানাইলাল আগরওয়ালের সমর্থনে প্রচার শুরু করেছেন অমল। গত তিন দিনে তিনি ওই লোকসভা কেন্দ্রের সাতটি বিধানসভা কেন্দ্রের বিভিন্ন এলাকায় একাধিক কর্মিসভা ও জনসভা করেছেন। উত্তর দিনাজপুর জেলার অধীনে তিনটি লোকসভা কেন্দ্র রয়েছে। ইটাহার বিধানসভা কেন্দ্রটি বালুরঘাট লোকসভার অধীনে রয়েছে। চোপড়া বিধানসভা কেন্দ্রটি দার্জিলিং লোকসভার অন্তর্ভুক্ত।

পাশাপাশি, রায়গঞ্জ, কালিয়াগঞ্জ, হেমতাবাদ, করণদিঘি, ইসলামপুর, গোয়ালপোখর ও চাকুলিয়া বিধানসভা কেন্দ্র রায়গঞ্জ লোকসভার অধীনে রয়েছে।

Advertisement

দিল্লি দখলের লড়াই, লোকসভা নির্বাচন ২০১৯

অমলের কথায়, ‘‘দলের জেলা জেলা সভাপতির পদে রয়েছি। তাই দলীয় নির্দেশে জেলার তিনটি লোকসভা কেন্দ্রের প্রার্থীর সমর্থনেই আমাকে সমান ভাবে প্রচার চালাতে হবে। রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের প্রার্থীর সমর্থনে আগেই প্রচার শুরু করেছি। এ দিন বালুরঘাট লোকসভা কেন্দ্রের প্রার্থীর সমর্থনে ইটাহারে প্রচার শুরু করলাম। দু’-একদিনের মধ্যে চোপড়ায় গিয়ে দার্জিলিং লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী অমর রাইয়ের সমর্থনে বাড়ি বাড়ি ও বিভিন্ন গ্রাম পঞ্চায়েত এলাকায় ঘুরে প্রচার করব।’’

জেলা তৃণমূলের কার্যকরী সভাপতি পূর্ণেন্দু দের বক্তব্য, দলীয় প্রার্থীর সমর্থনে দলের জেলা সভাপতি সামিল হলে দলের স্থানীয় নেতা ও কর্মীদের উত্সাহ বাড়ে। সেই কথা মাথায় রেখে রায়গঞ্জ, বালুরঘাট ও দার্জিলিং লোকসভা কেন্দ্রের তিন প্রার্থীর সমর্থনে জেলার ন’টি ব্লকের ৯৮টি পঞ্চায়েত এলাকায় অমলবাবু প্রচার চালাবেন। খুব শীঘ্রই তিনি চোপড়ায় গিয়ে দার্জিলিং লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী অমর রাইয়ের সমর্থনে প্রচার চালাবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন