মমতার সঙ্গে এল ফলের ডালা

মুখ্যমন্ত্রীর কনভয়ের একটি গাড়িতেই ফলের ডালা ছিল। মমতা চলে যাওয়ার পর হাসপাতাল কর্তৃপক্ষ ফলের ডালাগুলি তারাপদ, সুখদা এবং অন্য রোগীদের মধ্যে বিতরণ করে দেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মেদিনীপুর শেষ আপডেট: ২০ জুলাই ২০১৮ ০১:৪১
Share:

মুখ্যমন্ত্রীর সঙ্গে মেদিনীপুর মেডিক্যালে এসেছে এই ফলের ডালাই। নিজস্ব চিত্র

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভায় আহতেরা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে পেলেন ফলের ডালা।প্রধানমন্ত্রীর সভায় জখম ৯ জন এখনও মেদিনীপুরে চিকিত্সাধীন। এর মধ্যে মেদিনীপুর মেডিক্যালে রয়েছেন ২ জন। একটি বেসরকারি হাসপাতালে ৭ জন। বৃহস্পতিবার মেডিক্যালে একাধিক ফলের ডালা নিয়ে পৌঁছন মমতা। অন্য রোগীদের পাশাপাশি কথা বলেন প্রধানমন্ত্রীর সভায় গিয়ে আহত তারাপদ মাহাতো, সুখদা মাহাতোদের সঙ্গে।

Advertisement

মুখ্যমন্ত্রীর কনভয়ের একটি গাড়িতেই ফলের ডালা ছিল। মমতা চলে যাওয়ার পর হাসপাতাল কর্তৃপক্ষ ফলের ডালাগুলি তারাপদ, সুখদা এবং অন্য রোগীদের মধ্যে বিতরণ করে দেন। এর আগে বিজেপিও আহতদের কিছু সাহায্য করেছিল। দলের দাবি, কাউকে জামাকাপড়, কাউকে শুকনো খাবার দেওয়া হয়েছিল। তবে এ ভাবে ফলের ডালা দেওয়া হয়নি। তারাপদ বলছিলেন, “মুখ্যমন্ত্রী পাশে থাকার আশ্বাস দিয়েছেন। আমরা খুব খুশি।”

এরপর শহরের যে বেসরকারি হাসপাতালে আহত অন্য সাতজন ভর্তি রয়েছেন সেখানেও পৌঁছন মমতা। একইভাবে সেখানেও ফলের ডালা দেন তিনি। কী কী রয়েছে ফলের ডালায়? হাসপাতাল সূত্রের খবর, ডালায় রয়েছে আপেল, মুসাম্বি, কলা-সহ আরও কিছু ফল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন