West Bengal News

অসুস্থ বুদ্ধদেবের বাড়িতে গেলেন মমতা

শুক্রবার আলিমুদ্দিনেই অসুস্থ হয়ে পড়েছিলেন বুদ্ধদেব ভট্টাচার্য। সেই থেকেই বাড়িতে। সোমবার বুদ্ধবাবুকে দেখতে তাঁর বাড়িতে গেলেন মমতা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০১৭ ২০:০০
Share:

শুক্রবার দলীয় দফতরে অসুস্থ হওয়ার পর থেকে সম্পূর্ণ বিশ্রামে রয়েছেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী। —ফাইল চিত্র।

অসুস্থতার খবর পেয়ে ফোনে খোঁজ নিয়েছিলেন আগেই। সোমবার প্রাক্তন মুখ্যমন্ত্রীর বাড়ি গিয়ে তাঁর স্বাস্থ্যের খোঁজ নিলেন বর্তমান মুখ্যমন্ত্রী। যে কোনও প্রয়োজনে তাঁকে যেন জানানো হয়, বুদ্ধদেব ভট্টাচার্যকে মমতা বন্দ্যোপাধ্যায় এমনই বলে এসেছেন বলে মুখ্যমন্ত্রীর ঘনিষ্ঠ মহল সূত্রের খবর।

Advertisement

গত কয়েক দিন ধরেই বুদ্ধদেব ভট্টাচার্য অসুস্থ। শুক্রবার আলিমুদ্দিন স্ট্রিটে সিপিএম রাজ্য দফতরেই তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন। প্রথমে তাঁর শ্বাসকষ্ট শুরু হয়, তার পরে নাক দিয়ে রক্তপাতও হয়। প্রাক্তন মুখ্যমন্ত্রীকে সে দিনই অক্সিজেন দিতে হয়েছিল। সেই থেকে গত কয়েক দিন বুদ্ধবাবু নিজের বাড়িতেই রয়েছেন। শনিবারও সারা দিন তাঁকে অক্সিজেন দিতে হয়।

আরও পড়ুন: বাংলা ভাগের চক্রান্ত করছে বিজেপি : মমতা

Advertisement

আরও পড়ুন: পাহাড়ে বাহিনী কেন কমলো, ক্ষুব্ধ রাজ্য

শনিবার রাতেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রাক্তন মুখ্যমন্ত্রীর বাড়িতে ফোন করেছিলেন। বুদ্ধদেব ভট্টাচার্যের স্ত্রী মীরা ভট্টাচার্যের সঙ্গে কথা হয়েছিল মমতার। মুখ্যমন্ত্রী খোঁজ নিয়েছিলেন বুদ্ধবাবুর শারীরিক অবস্থার। তবে অসুস্থতা এখনও কাটেনি জানতে পেরে সোমবার সন্ধ্যায় বুদ্ধদেব ভট্টাচার্যের পাম অ্যাভিনিউয়ের বাড়িতে যান মমতা। বুদ্ধবাবু এবং মীরাদেবীর সঙ্গে তাঁর কথা হয়। স্বাস্থ্যের বিশদ খোঁজখবর নেওয়ার পাশাপাশি মমতা ফের বলেন, কোনও প্রয়োজন হলেই তাঁকে জানাতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন