Mamata Banerjee

জন্মদিনে প্রধানমন্ত্রী মোদীকে শুভেচ্ছা জানালেন মুখ্যমন্ত্রী মমতা

আজ রবিবার ৬৭ বছর পূর্ণ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রীর জন্মদিনে শুভেচ্ছা জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাত ১২টা ৪২মিনিটে টুইট করে শুভেচ্ছা জানান মমতা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০১৭ ১৩:৩৩
Share:

—ফাইল চিত্র।

তাঁদের মধ্যে রাজনৈতিক মতবিরোধ রয়েছে। কিন্তু, ব্যক্তিগত সৌজন্য যে কোনও রাজনৈতিক বেড়া জাল মানে না, সে কথা আরও এক বার প্রমাণিত হল।

Advertisement

আজ রবিবার ৬৭ বছর পূর্ণ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রীর জন্মদিনে শুভেচ্ছা জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাত ১২টা ৪২মিনিটে টুইট করে শুভেচ্ছা জানান মমতা। তিনি লিখেছেন, ‘‘নরেন্দ্র মোদীজি-কে জন্মদিনের শুভেচ্ছা।’’ প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন অন্যান্য কেন্দ্রীয় মন্ত্রী এবং বিজেপি নেতা-কর্মীরাও।

আরও পড়ুন: জন্মদিনে বিশ্বের দ্বিতীয় বৃহত্তম বাঁধ উদ্বোধনে প্রধানমন্ত্রী

Advertisement

আরও পড়ুন:অস্ত্র নিয়ে মিছিল নয়, কড়া মুখ্যমন্ত্রী

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে আজকের দিনটা সেবা দিবস হিসাবে পালন করা হচ্ছে সারা দেশে। এ দিন সকালেই গাঁধীনগরে মা হীরাবেনের কাছে যান মোদী। মায়ের সঙ্গে প্রায় ২০ মিনিট কাটান তিনি। তার পরই বিশ্বের দ্বিতীয় বৃহত্তম সর্দার সরোবর বাঁধের উদ্বোধন করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন