খুনের মামলা থেকে অব্যাহতি মানসের

সবংয়ে তৃণমূল কর্মী খুনের মামলা থেকে অব্যাহতি পেলেন বিধায়ক মানস ভুঁইয়া। মানসবাবুর ভাই বিকাশ ভুঁইয়া ও সবং পঞ্চায়েত সমিতির সভাপতি অমল পণ্ডাকেও মামলা থেকে ছাড় দেওয়া হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মেদিনীপুর শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০১৬ ০২:৩৩
Share:

—ফাইল চিত্র।

সবংয়ে তৃণমূল কর্মী খুনের মামলা থেকে অব্যাহতি পেলেন বিধায়ক মানস ভুঁইয়া। মানসবাবুর ভাই বিকাশ ভুঁইয়া ও সবং পঞ্চায়েত সমিতির সভাপতি অমল পণ্ডাকেও মামলা থেকে ছাড় দেওয়া হয়েছে। বুধবার মেদিনীপুর সিজেএম আদালতে মামলার শুনানির পর তাঁদের তিনজনকে অব্যাহতি দেওয়া হয়।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মানসবাবু-সহ তিনজনের মোবাইলের টাওয়ার লোকেশন খতিয়ে দেখা গিয়েছে, গত ৮ এপ্রিল সবংয়ের দুবরাজপুরে তৃণমূল কর্মী জয়দেব জানা খুনের সময় তাঁরা ঘটনাস্থল বা তার আশেপাশে ছিলেন না। তাই তাঁদের নাম চার্জশিটে রাখা হয়নি। টাওয়ার লোকেশন খতিয়ে দেখার কথা মানছেন সরকারপক্ষের আইনজীবী অরুণ পালও। তিনি বলছেন, “ওই তিনজনের মোবাইলের টাওয়ার লোকেশন থেকেই দেখা গিয়েছে, ঘটনাস্থল এবং তার আশপাশে তাঁরা ছিলেন না। তাই পুলিশ তাঁদের নাম চার্জশিটে রাখেনি। বিষয়টি চার্জশিটেও জানিয়েছে পুলিশ।”

বুধবার শুনানির সময় ছিলেন তদন্তকারী অফিসার আনন্দ মণ্ডল। বিচারক তাঁর কাছে জানতে চান, ওই তিনজনের নাম বাদ দেওয়ার ব্যাখ্যা চার্জশিটে কোথায় রয়েছে। তিনি তা বিচারককে দেখিয়ে দেন। সরকারপক্ষের আইনজীবী অরুণবাবুর কাছে বিচারক জানতে চান, তদন্তকারী অফিসারের ভূমিকায় তিনি সন্তুষ্ট কি না। অরুণবাবু জানিয়ে দেন, তিনি সন্তুষ্ট। তারপরে সিদ্ধান্তের কথা জানানো হয়। এ দিন মানসবাবুর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন ধরেননি। এসএমএসেরও জবাব দেননি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন