পটাশপুর

তৃণমূল নেতাকে খুনের চেষ্টা, ধৃত

দলীয় কার্যালয় থেকে বাড়ি ফেরার পথে এক তৃণমূল নেতাকে গুলি করে খুনের চেষ্টার অভিযোগ উঠল দলেরই একাংশের বিরুদ্ধে। তবে গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় প্রাণে বেঁচে গিয়েছেন পটাশপুর-২ ব্লকের আড়গোয়াল অঞ্চল তৃণমূল সভাপতি অপরেশ সাঁতরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

তমলুক শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০১৬ ০১:৫৬
Share:

দলীয় কার্যালয় থেকে বাড়ি ফেরার পথে এক তৃণমূল নেতাকে গুলি করে খুনের চেষ্টার অভিযোগ উঠল দলেরই একাংশের বিরুদ্ধে। তবে গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় প্রাণে বেঁচে গিয়েছেন পটাশপুর-২ ব্লকের আড়গোয়াল অঞ্চল তৃণমূল সভাপতি অপরেশ সাঁতরা। পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপার অলোক রাজোরিয়া বলেন, ‘‘এক জনকে গুলি করে খুনের চেষ্টায় একজন ধরা পড়েছে।’’

Advertisement

রবিবার রাতে ঘটনাটি ঘটেছে পটাশপুরের সমসপুর গ্রামে। ঘটনায় জড়িত থাকার জন্য দলের প্রাক্তন অঞ্চল সভাপতি পীযূষ নন্দী-সহ ৮ জনের বিরুদ্ধে পটাশপুর থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। নিশিকান্ত বেরা নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে। মিলেছে রিভলভারও।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার রাত ৮ টা নাগাদ তৃণমূলের দলীয় কার্যালয় থেকে বেরিয়ে মোটরবাইক চালিয়ে বাড়ি ফিরছিলেন দলের অঞ্চল সভাপতি অপরেশ সাঁতরা। দলীয় কার্যালয় থেকে এক কিলোমিটার দূরে রাস্তার ধারে তিনটি মোটরবাইক নিয়ে কয়েকজনকে দাঁড়িয়ে থাকতে দেখেন তিনি। অপরেশবাবু বলেন, ‘‘কয়েকজনকে আমি চিনতে পারি। ওদের পাশ কাটানোর পরেই আচমকা পেছন থেকে এক জন গুলি চালায়।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন