Death

Elephant Attack: ঝাড়গ্রামে হাতির হানায় মৃত্যু ভবানীপুরের এক যুবকের

খবর পেয়েই বনদফতরের কর্মীরা ঘটনাস্থলে যান। পরে পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝাড়গ্রাম হাসপাতালে পাঠায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ঝাড়গ্রাম শেষ আপডেট: ২৭ জুলাই ২০২১ ০২:৫৩
Share:

দেবাংশ আগরওয়াল

হাতি দেখতে গিয়ে হাতির হানায় মৃত্যু হল এক পর্যটকের। সোমবার সন্ধ্যায় ঘটনাটি ঘটে ঝাড়গ্রাম ব্লকের চন্দ্রী বিটের কেঁউদিশোলের জঙ্গলে। মৃতের নাম দেবাংশ আগরওয়াল (২৬)।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের বাড়ি ভবানীপুরের হরিশ মুখার্জি এলাকায়। দেবাংশরা তিন বন্ধু মিলে ঘুরতে এসেছিলেন ঝাড়গ্রামে। একটি বেসরকারি আবাসনে উঠেছিলেন। সোমবার বিকেলে তাঁরা খবর পান ঝাড়গ্রামের কেঁউদিশোলের জঙ্গলে হাতির দল রয়েছে। তা জানার পরই হাতি দেখার জন্য তিন বন্ধু বেরিয়ে পড়েন। কেঁউদিশোলের জঙ্গলে ঢুকতেই হাতির দলের সামনাসামনি পড়ে যান তিন বন্ধু। দুই বন্ধু ছুটতে শুরু করলেও পারেননি দেবাংশ। তাকে শুঁড়ে তুলে আছাড় মারে হাতি। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

খবর পেয়েই বনদফতরের কর্মীরা ঘটনাস্থলে যান। পরে পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝাড়গ্রাম হাসপাতালে পাঠায়। ঝাড়গ্রাম জেলা পুলিশ সুপার বিশ্বজিৎ ঘোষ বলেন, “হাতি দেখতে গিয়ে মৃত্যু হয়েছে এক পর্যটকের। হাতি দেখার জন্য ওই তিন পর্যটক স্থানীয় কোনও গ্রামবাসীর সাহায্য নিয়েছিলেন কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।” দেবাংশরা হাতির দলের সঙ্গে নিজস্বী তোলার চেষ্টা করেছিলেন কিনা তাও খোঁজ খবর নিচ্ছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন