টাকা নিলে প্রমাণ দিন: শুভেন্দু

দলের কোনও শ্রমিক নেতা চাকরি দেওয়ার নাম করে টাকা নেওয়ার প্রমাণ পেলে তাঁকে দল থেকে বের করে দেওয়ার হুঁশিয়ারি দিলেন সাংসদ তথা হলদিয়া উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান শুভেন্দু অধিকারী। বৃহস্পতিবার সন্ধ্যায় হলদিয়ার পিতম্বরচকে রাজ্য সরকারের পুর্তি উপলক্ষ্যে আয়োজিত দলের এক সভায় তিনি বলেন, ‘‘কেউ টাকা নিলে আমাদের প্রমাণ দিন। প্রয়োজন হলে অভিযুক্তকে দল থেেক বের করে দেওয়া হবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হলদিয়া শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০১৫ ০০:৫৬
Share:

দলের কোনও শ্রমিক নেতা চাকরি দেওয়ার নাম করে টাকা নেওয়ার প্রমাণ পেলে তাঁকে দল থেকে বের করে দেওয়ার হুঁশিয়ারি দিলেন সাংসদ তথা হলদিয়া উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান শুভেন্দু অধিকারী। বৃহস্পতিবার সন্ধ্যায় হলদিয়ার পিতম্বরচকে রাজ্য সরকারের পুর্তি উপলক্ষ্যে আয়োজিত দলের এক সভায় তিনি বলেন, ‘‘কেউ টাকা নিলে আমাদের প্রমাণ দিন। প্রয়োজন হলে অভিযুক্তকে দল থেেক বের করে দেওয়া হবে। আমাদের দলের ওয়ার্ড সভাপতি থেকে শুরু করে নির্বাচিত জনপ্রতিনিধি খারাপ ব্যবহার করলে আমাদের জানান। আমরা তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেব।’’ তৃণমূলের পাশে থাকার জন্য তিনি বাসিন্দাদের আহ্বান জানিয়েছেন।

Advertisement

গত হলদিয়া পুরসভা নির্বাচনের তৃণমূলের ফল খারাপের কারণও এ দিন ব্যাখ্যা করেন তিনি। সেই প্রসঙ্গে শুভেন্দুবাবু বলেন, ‘‘আমাদের অসতর্কতা, অতিরিক্ত আত্মবিশ্বাস, ও আমাদের কিছু লোকের নিজের নাক কেটে যাত্রা ভঙ্গ করার জন্য এই ধরনের ফল হয়েছিল। পরবর্তী সময়ে কাঁথি, এগরা ও তমলুক পুরসভা নির্বাচনে আমরা ভালো ফল করেছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন