BJP

ঘাটালে আক্রান্ত বিজেপি বিধায়ক, অভিযোগ অস্বীকার তৃণমূলের

শুক্রবার সন্ধ্যায় ঘাটালের ৩ নম্বর অঞ্চলে বাগানালা গ্রামে কর্মী সমর্থকদের নিয়ে এক দলীয় কর্মসূচীতে গিয়েছিলেন শীতল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ঘাটাল শেষ আপডেট: ২২ মে ২০২১ ০০:৫৪
Share:

আহত বিজেপি বিধায়ক শীতল কপাট নিজস্ব চিত্র

আক্রান্ত দলীয় কর্মীরা। এই খবর পেয়ে ঘটনাস্থলে যেতেই আক্রমণের মুখে পড়তে হল ঘটালের বিজেপি বিধায়ক শীতল কপাটকে। বোমার আঘাতে গুরুতর জখম হয়েছেন তিনি। শুক্রবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের ঘাটালে। তাঁকে ভর্তি করা হয় ঘাটাল মহকুমা হাসপাতালে। প্রাথমিক চিকিৎসার পর সকলকে ছেড়ে দেওয়া হলেও, বিধায়ক গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। বিজেপি-র অভিযোগ, পুরো ঘটনা তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা ঘটিয়েছে। তবে এই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছয় ঘাটাল থানার পুলিশ।

Advertisement

শুক্রবার সন্ধ্যায় ঘাটালের ৩ নম্বর অঞ্চলে বাগানালা গ্রামে কর্মী সমর্থকদের নিয়ে এক দলীয় কর্মসূচিতে গিয়েছিলেন শীতল। সেখানেই তাঁকে লক্ষ্য করে বোমা ছোড়া হয় বলে অভিযোগ বিজেপির।

তবে অভিযোগ অস্বীকার করেছে শাসক দল। তৃণমূল নেতা শঙ্কর দোলই বলেন, ‘‘নাটক করছে বিজেপি। নিজেরাই, করোনা আইন অমান্য করে এটা করছে। করোনা আইন না মানায় আমরা থানায় অভিযোগ করেছি বিজেপি বিধায়কের নামে। সেই কারণেই শাস্তি থেকে নিজেকে বাঁচাতে নাটক করছেন শীতলবাবু।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন