তৃণমূল কার্যালয় ‘দখল’ বিজেপি-র

অধিকাংশ গ্রাম পঞ্চায়েতে বোর্ড দখলের পর কেশিয়াড়িতে তৃণমূলের কার্যালয় দখলের অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। 

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কেশিয়াড়ি শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০১৮ ০১:০৮
Share:

এই দলীয় কার্যালয় দখলের অভিযোগ উঠেছে। —নিজস্ব চিত্র।

অধিকাংশ গ্রাম পঞ্চায়েতে বোর্ড দখলের পর কেশিয়াড়িতে তৃণমূলের কার্যালয় দখলের অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে।

Advertisement

অভিযোগ, ২৮ আগস্টের পর থেকে একের পর এক বুথ কার্যালয়গুলি দখল করছে বিজেপি। কার্যালয়ে থাকা পতাকা, কাগজপত্র ছিঁড়ে পুড়িয়ে দেওয়া হয়েছে। ফ্লেক্স-সহ মমতা বন্দোপাধ্যায়ের কাট আউটও ছিঁড়ে দেওয়া হয়েছে। ব্লকের লালুয়া গ্রাম পঞ্চায়েতের কলাবনী, কুকাই, বনচাটুল-সহ বেশ কয়েকটি তৃণমূলের বুথ কার্যালয় দখল নিয়েছে তারা। দখলের পর গেরুয়া রঙে সাজিয়ে বিজেপির প্রতীক-সহ লাগানো হচ্ছে পতাকা ও অমিত শাহের কাট আউট। নতুন করে সেজে উঠছে তৃণমূলের কার্যালয়গুলি। তৃণমূলের পক্ষ থেকে কেশিয়াড়ি থানায় অভিযোগ জানানো হয়েছে।

তৃণমূলের ব্লক সভাপতি পবিত্র শীট বলেন, ‘‘শান্ত কেশিয়াড়িকে অশান্ত করার চেষ্টা করছে বিজেপি। একটা অরাজক পরিস্থিতি সৃষ্টি করতে চাইছে।’’ অভিযোগ মঙ্গলবারের পর থেকে দলীয় কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে দল বদল করতেও হুমকি দেওয়া হচ্ছে। বিজেপির দক্ষিণ মণ্ডলের সভাপতি সনাতন দোলাইয়ের অবশ্য দাবি, ‘‘তৃণমূলের কোনও নিজস্ব কার্যালয় ছিল না। ওগুলো সিপিএমের ছিল। ক্ষমতায় যে যখন আসবে তখন তারাই দল পরিচালনা করার জন্য অন্য দল ছেড়ে দেয়। আমরা দখল করিনি। ওরাই ছেড়ে দিয়েছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন