Road Accident

যাত্রীবোঝাই টোটোয় ধাক্কা দ্রুতগতির গাড়ির, ডেবরায় গুরুতর আহত টোটোচালক-সহ চার আরোহী

শুক্রবার ডেবরায় ১৬ নম্বর জাতীয় সড়কের উপর অর্জুনী এলাকায় যাত্রিবাহী টোটোয় ধাক্কা মারে একটি দ্রুত গতির গাড়ি। ধাক্কার অভিঘাতে দুমড়ে-মুচড়ে যায় টোটোটি। গুরুতর আহত মহিলা-সহ চার জন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

ডেবরা শেষ আপডেট: ১০ মে ২০২৪ ১৫:৩৯
Share:

দুর্ঘটনাগ্রস্ত টোটো। — নিজস্ব চিত্র।

পশ্চিম মেদিনীপুরের ডেবরায় ১৬ নম্বর জাতীয় সড়কের উপর যাত্রিবাহী টোটোয় ধাক্কা গাড়ির। ঘটনায় গুরুতর আহত হয়েছেন টোটোচালক-সহ মোট চার জন। তাঁদের দ্রুত হাসপাতালে পাঠানো হয়। সকলের অবস্থাই আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।

Advertisement

শুক্রবার ডেবরায় ১৬ নম্বর জাতীয় সড়কের উপর অর্জুনী এলাকায় যাত্রিবাহী টোটোয় ধাক্কা মারে একটি দ্রুত গতির গাড়ি। জানা গিয়েছে, একটি বেসরকারি গাড়ি কলকাতার দিক থেকে আসছিল ডেবরার দিকে। অন্য দিকে, টোটোটি যাত্রী নিয়ে ডেবরার দিক থেকে আসছিল অর্জুনীর দিকে। সেই সময় নিয়ন্ত্রণ হারিয়ে দ্রুত গতিতে গাড়িটি যাত্রিবাহী টোটোয় সজোরে ধাক্কা মারে। ধাক্কার অভিঘাতে টোটোয় থাকা যাত্রী-সহ টোটোচালক ছিটকে পড়েন রাস্তায়। দুই মহিলা-সহ মোট চার জনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ডেবরা সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠানো হয়।

প্রত্যক্ষদর্শীদের দাবি, গাড়ির গতি এতটাই বেশি ছিল যে, তার ধাক্কায় কার্যত দুমড়ে-মুচড়ে যায় টোটোটি। ঘটনাস্থলে ডেবরা থানার পুলিশ পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক করে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন