Chatradhar Mahato

Chatradhar Mahato: হাসপাতালে প্যারোলে জেল থেকে মুক্তি পাওয়া ছত্রধর মাহাত, শুক্রবার হাজিরার কথা ছিল

দুই ছেলের বিয়েতে হাজির থাকতে ছত্রধরকে গত ২ জুলাই থেকে ৮ জুলাই পর্যন্ত শর্তাধীন অন্তর্বর্তিকালীন জামিনের নির্দেশ দিয়েছিল এনআইএ আদালত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ঝাড়গ্রাম শেষ আপডেট: ০৭ জুলাই ২০২২ ২০:৪৫
Share:

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছত্রধর মাহাত। নিজস্ব চিত্র।

কলকাতায় এনআইএ কোর্টে শুক্রবার হাজিরা দেওয়ার কথা ছিল প্যারোলে বাড়িতে ফেরা জনসাধারণের কমিটির প্রাক্তন নেতা তথা তৃণমূলের রাজ্য সম্পাদক ছত্রধর মাহাতর। কিন্তু বৃহস্পতিবার বিকেলে অসুস্থ বোধ করায় তাঁকে ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisement

দুই ছেলের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে প্যারোলে বাড়িতে এসেছিলেন ছত্রধর। বুধবার ঝাড়গ্রাম জেলার লালগড়ের আমলিয়া গ্রামে প্রীতিভোজের অনুষ্ঠান হয়। সেই অনুষ্ঠানে হাজির ছিলেন ছত্রধর। বৃহস্পতিবার বিকেল ৫টা নাগাদ অসুস্থ বোধ করায় তাঁকে ভর্তি করা হয় ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে। শুক্রবার কলকাতায় এনআইএ-এর বিশেষ আদালতে হাজিরা দেওয়ার কথা রয়েছে তাঁর। গত ২ জুলাই থেকে ৮ জুলাই পর্যন্ত শর্তাধীন অন্তর্বর্তিকালীন জামিনের নির্দেশ দিয়েছিল এনআইএ কোর্ট।

ছত্রধরের আইনজীবী কৌশিক সিনহা বলেন, ‘‘আদালতের নির্দেশ যথাযথ ভাবে পালন করেছেন অন্তর্বর্তিকালীন জামিনে থাকা ছত্রধর। নির্দেশ অনুযায়ী শুক্রবার হাজির হওয়ার কথা। কিন্তু অসুস্থ বোধ করায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। বিষয়টি আদালতে জানানো হবে, সেখানে থেকে যেমন নির্দেশ আসবে সেই ভাবেই থাকবেন ছত্রধর।’’

Advertisement

জানা গিয়েছে, হার্টের সমস্যা ছাড়াও শ্বাসকষ্ট, পিঠে ব্যথা রয়েছে ছত্রধরের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন