Chatradhar Mahato

Chhatradhar Mahato: অসুস্থতার কারণে জামিনের মেয়াদ বৃদ্ধির আর্জি খারিজ, ছত্রধরের চিকিৎসা জেলেই হবে

ছত্রধরের আইনজীবী আবেদন করেন, তাঁর মক্কেলের শারীরিক অবস্থার কথা বিবেচনা করে যেন প্যারোলের মেয়াদ বৃদ্ধি করা হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা ও ঝাড়গ্রাম শেষ আপডেট: ০৮ জুলাই ২০২২ ১৭:৪৩
Share:

জেলে ফিরলেন ছত্রধর। ফাইল ছবি।

খারিজ হয়ে গেল জনসাধারণের কমিটির প্রাক্তন নেতা তথা তৃণমূলের রাজ্য সম্পাদক ছত্রধর মাহাতোর অন্তর্বর্তীকালীন জামিনের মেয়াদ বৃদ্ধির আবেদন। বিশেষ এনআইএ আদালত তাঁকে হাসপাতালে রেখে চিকিৎসার আবেদন খারিজ করে দিয়েছে। তবে ছত্রধরের চিকিৎসার ব্যবস্থা জেল হাসপাতালে করার নির্দেশ দিয়েছে আদালত।

Advertisement

দুই ছেলের বিয়ের জন্য গত ২ জুলাই থেকে ৮ জুলাই পর্যন্ত প্যারোলে ছত্রধরকে মুক্তি দিয়েছিল আদালত। কিন্তু ৭ জুলাই, বৃহস্পতিবার আচমকাই অসুস্থ হয়ে পড়েন ছত্রধর। প্রথমে তাঁকে ঝাড়গ্রাম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার পর রাতেই স্থানান্তরিত করা হয় মেদিনীপুর মেডিক্যাল কলেজে। শুক্রবার সকালে অসুস্থ ছত্রধরকে নিয়ে কলকাতা রওনা দেন তাঁর স্ত্রী নিয়তি। কারণ, সে দিনই প্যারোলের মেয়াদ শেষে তাঁর আদালতে হাজিরা দেওয়ার কথা। আদালতে ছত্রধরের আইনজীবী জানান, তাঁর মক্কেলের শারীরিক অসুস্থতার কারণে জামিনের মেয়াদ বৃদ্ধি করা হোক। কিন্তু আদালত মেয়াদ বৃদ্ধির আবেদন খারিজ করে তাঁকে জেলে পাঠানোর নির্দেশ দেয়। বিশেষ এনআইএ আদালত জানিয়েছে, জেলেই ছত্রধরের চিকিৎসার ব্যবস্থা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন