Waterfall

Jhargram: ঘুরতে গিয়ে ঘাগড়া জলপ্রপাতে তলিয়ে মৃত্যু বারুইপুরের ৮ বছরের শিশুর

মঙ্গলবার পরিবারকে সঙ্গে নিয়ে ঝাড়গ্রাম ঘুরতে গিয়েছিলেন দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরের দত্তপাড়া রোড এলাকার বাসিন্দা সুশান্ত দাস।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বেলপাহাড়ি শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২১ ২৩:০৯
Share:

ঘাগড়া জলপ্রপাত

ঝাড়গ্রামের বেলপাহাড়িতে মর্মান্তিক দুর্ঘটনা। বাবা, মায়ের সঙ্গে ঘুরতে গিয়ে ঘাগড়া জলপ্রপাতে তলিয়ে গেল আট বছরের এক শিশু। জলের স্রোত ভাসিয়ে নিয়ে যায় একরত্তিকে। ঝাঁপ দিয়েও সন্তানকে বাঁচাতে পারলেন না বাবা।
বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টা নাগাদ ঘটনাটি ঘটেছে। গত মঙ্গলবার পরিবারকে সঙ্গে নিয়ে ঝাড়গ্রাম ঘুরতে গিয়েছিলেন দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরের দত্তপাড়া রোড এলাকার বাসিন্দা সুশান্ত দাস। বৃহস্পতিবার সকাল ৯টা নাগাদ গাড়িতে করে বেলপাহাড়ির ঘাগড়া জলপ্রপাত দেখতে গিয়েছিলেন তাঁরা। সেখানে আচমকাই পা ফস্কে জলে পড়ে যায় সুশান্তর ছেলে সমৃদ্ধ। পুলিশ সূত্রে খবর, ছেলেকে বাঁচাতে সঙ্গে সঙ্গেই জলে ঝাঁপ দিয়েছিলেন বাবা, কিন্তু স্রোত বড্ড বেশি থাকায় তা সম্ভব হয়নি। কিছুটা দূরে পাথরে আটকে গিয়েছিল সমৃদ্ধের দেহ। পরে স্থানীয়দের ঘণ্টাখানেকের চেষ্টায় দেহ উদ্ধার হয়।

Advertisement

সমৃদ্ধকে উদ্ধারের পর সঙ্গে সঙ্গেই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। বেড়াতে এসে এমন ঘটনা ঘটবে, স্বপ্নেও ভাবতে পারেননি সুশান্ত। ছেলে হারিয়ে কথা বলার মতো অবস্থায় ছিলেন না তিনি। ময়নাতদন্তের জন্য ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে শিশুটির দেহ। পুলিশ সুপার বিশ্বজিৎ ঘোষ বলেন, ‘‘ঘুরতে এসেছিলেন পাঁচ জন। অসাবধানতার কারণেই জলপ্রপাতে পড়ে যায় শিশুটি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন