ক্ষমতায় এলে নন্দীগ্রাম রেল প্রকল্প শেষ করব: মমতা

২০১০ সালে কেন্দ্রে ক্ষমতাসীন ইউপিএ সরকারের রেলমন্ত্রী থাকার সময় মমতা বন্দ্যোপাধ্যায় বাজকুল থেকে নন্দীগ্রাম রেলপথের শিলান্যাস করেছিলেন। কিন্তু পরবর্তী সময়ে ওই প্রকল্পের কাজ থমকে যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

তমলুক শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০১৮ ০৮:০০
Share:

ক্ষমতায় এলে নন্দীগ্রাম রেল প্রকল্প শেষ করার আশ্বাস মমতা বন্দ্যোপাধ্যায়ের। —ফাইল চিত্র

কেন্দ্রে ফের ক্ষমতায় এলে বাজকুল থেকে নন্দীগ্রাম রেল প্রকল্পের কাজ শেষ করবেন বলে জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার বাজকুল কলেজ ময়দানে প্রশাসনিক সভায় মমতা বলেন, ‘‘রেলমন্ত্রী থাকার সময় আমি দিঘা-তমলুক রেললাইনের কাজ করে দিয়েছিলাম। বাজকুল থেকে নন্দীগ্রাম পর্যন্ত রেললাইনের কাজ হচ্ছিল। কিন্তু ওরা কাজ সম্পূর্ণ করেনি। আমরা যখন আবার আসব, ওই রেল লাইনের কাজ শেষ করব।’’

Advertisement

উল্লেখ্য, ২০১০ সালে কেন্দ্রে ক্ষমতাসীন ইউপিএ সরকারের রেলমন্ত্রী থাকার সময় মমতা বন্দ্যোপাধ্যায় বাজকুল থেকে নন্দীগ্রাম রেলপথের শিলান্যাস করেছিলেন। কিন্তু পরবর্তী সময়ে ওই প্রকল্পের কাজ থমকে যায়।

ওই রেলপথে কাজ কবে শেষ হবে তা নিয়ে নন্দীগ্রামের মানুষের মধ্যে সংশয় রয়েছে। এদিন প্রশাসনিক সভা থেকেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর শিলান্যাস করা ওই প্রকল্পের কাজ সম্পূর্ণ করার জন্য নন্দীগ্রামের মানুষকে আশ্বাস দিলেন বলে মনে করছে রাজনৈতিক মহল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন