Wife

Missing: ছেলেকে নিয়ে নিখোঁজ বৌ, খোঁজ দিলে নগদ, ফেসবুকের সাহায্য নিলেন পিংলার রাজমিস্ত্রি

কর্মসূত্রে ভিন্‌রাজ্যে ছিলেন ওই যুবক। তাঁর দাবি, গত নয় ডিসেম্বর ছেলেকে নিয়ে তাঁর স্ত্রী বাড়ি ছেড়ে চলে গিয়েছেন। জানানো হয়েছে পুলিশকেও।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পিংলা শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২১ ১৮:১৮
Share:

ফেসবুকে বিজ্ঞাপন যুবকের।

বিবাহ বহির্ভূত সম্পর্ককে পরিণতি দিতে হাওড়ায় দুই রাজমিস্ত্রির হাত ধরে বাড়ি ছেড়েছিলেন দুই বধূ। তবে পশ্চিম মেদিনীপুরের পিংলার এক রাজমিস্ত্রির ক্ষেত্রে ঠিক উল্টো ঘটনা ঘটেছে। কর্মসূত্রে ভিন্‌রাজ্যে ছিলেন ওই যুবক। তাঁর দাবি, গত ৯ ডিসেম্বর ছেলেকে নিয়ে তাঁর স্ত্রী বাড়ি ছেড়ে চলে গিয়েছেন। স্ত্রী-পুত্রের সন্ধান পেতে ফেসবুকের দ্বারস্থ হয়েছেন তিনি।
ফেসবুকে ওই যুবক স্ত্রী এবং পুত্রের ছবি দিয়ে হিন্দিতে লিখেছেন, ‘এই মহিলা এবং শিশুটি গত ৯ ডিসেম্বর থেকে নিখোঁজ। কেউ খোঁজ পেয়ে জানালে পাঁচ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে।’ ফেসবুক পোস্টে নিজের ফোন নম্বরও উল্লেখ করেছেন তিনি। এ নিয়ে পিংলা থানায় নিখোঁজ ডায়েরিও করেছেন ওই যুবক।

Advertisement

যুবক জানিয়েছেন, সাড়ে তিন বছর তাঁদের বিয়ে হয়েছে। তাঁর শ্বশুরবাড়ি পশ্চিম মেদিনীপুরেরই ডেবরায়। তাঁদের আড়াই বছরের একটি সন্তান রয়েছে। রাজমিস্ত্রির কাজে এত দিন হায়দরাবাদে ছিলেন ওই যুবক। বাড়িতে তাঁর বৃদ্ধ বাবা-মায়ের সঙ্গে থাকতেন স্ত্রী এবং পুত্র। ওই যুবক আরও জানিয়েছেন গত ৯ ডিসেম্বর রাতে পুত্রসন্তানকে নিয়ে রান্নাঘরের জানালা দিয়ে বেরিয়ে যান তাঁর স্ত্রী। এর পর বাবার কাছে খবর পেয়ে হায়দরাবাদ থেকে পিংলায় ফিরে আসেন তিনি। যুবকের দাবি, ৯ ডিসেম্বর রাতে ওই এলাকায় একটি গাড়ি এসেছিল। তাঁর সন্দেহ, ওই গাড়িতে চড়েই বেপাত্তা হয়েছেন তাঁর স্ত্রী। সেই সঙ্গে নিয়ে গিয়েছেন তাঁর সন্তানকেও। তবে তাঁদের অপহরণ করা হয়েছে কি না সেই সন্দেহও তৈরি হয়েছে। যুবকের দাবি, তাঁদের মধ্যে কখনও অশান্তি হয়নি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন