Missing Body

নিখোঁজ চোলাই কারবারির দেহ পুকুরে

জয়ন্তীর দাবি, অভিযান শেষে তিনি ফিরে এলেও ফেরেননি শীতল। এক ঘণ্টা পরও শীতল বাড়ি না ফেরায় শুরু হয় খোঁজাখুঁজি। রাতে বলরামপুর বাজার লাগোয়া একটি পুকুরে শীতলের দেহ ভাসতে দেখা যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পাঁশকুড়া শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২০ ০২:৫৯
Share:

প্রতীকী চিত্র

পুকুরে উদ্ধার হল এক চোলাই ব্যবসায়ীর। পাঁশকুড়ার বলরামপুরের ঘটনা। মাইশোরার বলরামপুর বাজারে দীর্ঘদিন ধরে চোলাই কারবার চালানোর অভিযোগ ছিল শীতল সিং এবং তাঁর স্ত্রী জয়ন্তীর বিরুদ্ধে। সেখানে বসে মদ্যপানেরও ব্যবস্থা ছিল বলে। শুক্রবার রাত ৮টা নাগাদ বলরামপুর বাজারে অভিযান চালায় আবগারি দফতরের কোলাঘাট সার্কেলের একটি দল। সে সময় বাড়িতে ছিলেন শীতলের স্ত্রী জয়ন্তী। আর কয়েকজন তাঁদের বাড়ির সামনে বসে তখন চোলাই খাচ্ছিলেন বলে অভিযোগ।পুলিশ দেখামাত্রই শীতলের স্ত্রী এবং গ্রাহকেরা অন্ধকারে গা ঢাকা দেয়। ঠিক সেই সময় অন্য একটি জায়গা থেকে বাড়ি ফিরছিলেন শীতল। বাড়ির সামনে পুলিশ দেখে অন্ধকারে গা ঢাকা দেন শীতলও।

Advertisement

জয়ন্তীর দাবি, অভিযান শেষে তিনি ফিরে এলেও ফেরেননি শীতল। এক ঘণ্টা পরও শীতল বাড়ি না ফেরায় শুরু হয় খোঁজাখুঁজি। রাতে বলরামপুর বাজার লাগোয়া একটি পুকুরে শীতলের দেহ ভাসতে দেখা যায়। জয়ন্তী বলেন, ‘‘পুলিশের তাড়া খেয়ে আমরা অন্ধকারে লুকিয়ে যাই। আমি ফিরে এলেও আমার স্বামী ফেরেননি। রাতেই একটি পুকুর থেকে ওঁর দেহ উদ্ধার হয়।’’ এ বিষয়ে আবগারি দফতরের জেলা সুপার যতন মণ্ডল বলেন, ‘‘বিষয়টি খোঁজ নিয়ে দেখছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন