Road Accident

Road Accident: দিঘার কাছে দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষ, মৃত এক, আহত দুই

এই দুর্ঘটনায় কলকাতাগামী গাড়িটির ব্যাপক ক্ষতি হয় এবং ঘটনাস্থলেই গাড়ি চালকের মৃত্যু হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

দিঘা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২১ ১৩:৪৯
Share:

দুর্ঘটনাগ্রস্ত গাড়ি। নিজস্ব চিত্র।

দিঘাগামী ১১৬বি জাতীয় সড়কে রামনগর থানা এলাকায় পর্যটকদের দু’টি গাড়ির মুখোমুখি সংঘর্ষে একজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার ভোরের এই দুর্ঘটনায় জখম হয়েছেন দু’জন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম জ্যোতি সরকার (৩৮)। তাঁর গাড়িটি বারাসত এলাকার বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

রামনগর থানা সূত্রে জানা গিয়েছে, ভারী বৃষ্টির মধ্যেই ভোর ৬টা নাগাদ বালিসাইয়ের বাঁকশাল মোড়ের কাছে পর্যটকদের দু’টি গাড়ির মুখোমুখি ধাক্কা লাগে। বারাসতের নম্বর প্লেট লাগানো গাড়িটি দিঘা থেকে কলকাতার দিকে যাচ্ছিল। অন্য গাড়িটি বর্ধমান থেকে পর্যটকদের নিয়ে দিঘা আসছিল।

এই দুর্ঘটনায় কলকাতাগামী গাড়িটির ব্যাপক ক্ষতি হয় এবং ঘটনাস্থলেই গাড়ি চালকের মৃত্যু হয়েছে। বর্ধমান থেকে আসা গাড়িটিতে থাকা দু’জন আহত হয়েছেন। খবর পেয়ে রামনগর থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসার পর তাঁদের ছেড়ে দেওয়া হয়েছে। সেই সঙ্গে মৃত চালকের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তাঁর পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন