দাসপুর

অ্যাসিড কাণ্ডে মুম্বই থেকে গ্রেফতার যুবক

দাসপুরে কলেজ ছাত্রীর উপর অ্যাসিড হামলায় মুম্বই থেকে এক যুবককে গ্রেফতার করল দাসপুর থানার পুলিশ। ধৃতের নাম অসিত বাঙাল। পুলিশ সূত্রের খবর, দিন কয়েক আঘে ওই ঘটনায় জড়িত অভিযোগে হুগলির কাকনান থেকে সৌরদীপ মণ্ডল নামে এক যুবককে গ্রেফতার করেছিল পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ঘাটাল শেষ আপডেট: ২৭ জুন ২০১৬ ০৫:৩৯
Share:

আদালতে অসিত বাঙাল। নিজস্ব চিত্র।

দাসপুরে কলেজ ছাত্রীর উপর অ্যাসিড হামলায় মুম্বই থেকে এক যুবককে গ্রেফতার করল দাসপুর থানার পুলিশ। ধৃতের নাম অসিত বাঙাল। পুলিশ সূত্রের খবর, দিন কয়েক আঘে ওই ঘটনায় জড়িত অভিযোগে হুগলির কাকনান থেকে সৌরদীপ মণ্ডল নামে এক যুবককে গ্রেফতার করেছিল পুলিশ। সৌরদীপকে জেরা করেই পুলিশ অসিত বাঙালের খোঁজ পায়। পেশায় সোনার কারিগর অসিতের বাড়ি পাঁশকুড়া থানার হরিনারায়ণপুরে। তবে কমর্সূত্রে ওই যুবক মুম্বইয়ের কলাপুরে থাকেন। ধৃতকে রবিবার ঘাটাল আদালতে তোলা হলে বিচারক সাত দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই তরুণীর সঙ্গে অসিতের দীঘর্দিন ধরেই প্রেমের সম্পর্ক ছিল। সম্পর্কের কথা দুই পরিবারের সকলেই জানতেন।ফলে দুই পরিববারের মধ্যে পারিববারিক সম্পর্কও গড়ে উঠে। তরুণীর বাড়িতে যুবকের যাতায়াত ছিল। সৌরদীপকে জেরা করে পুলিশ জানতে পেরেছে, তরুণীর মাধ্যমেই অসিতের সঙ্গে সৌরদীপের পরিচয় হয়। তবে সৌরদীপের সঙ্গে নতুন করে প্রেমের সম্পর্ক তৈরি করার পরই তরুণীর সঙ্গে যোগাযোগ কমিয়ে দেয় অসিত। সৌরদীপ পুলিশকে জানিয়েছে, অসিত এড়িয়ে যাচ্ছেন টের পেয়েই তাঁর সঙ্গে সম্পর্ক ছিন্ন করে দেয় ওই তরুণী।

পুলিশ সূত্রের খবর, মাস ছ’য়েক আগে থেকেই দুই ‌যুবকের সঙ্গেই মনকষাকষি শুরু হয় ওই তরুণীর। সৌরদীপকে জেরা করে পুলিশ নিশ্চিত,অ্যা সিড হামলার ঘটনায় দু’জনই জড়িত। ঘটনার দিনও অসিত বাড়িতেই ছিলেন। তবে কোথা থেকে অ্যাসিড কেনা হয়েছিল-তা জানতে পারেনি দাসপুর থানার পুলিশ। সৌরদীপকে জেরা করে অসিতের নাম পাওয়ার পরই পুলিশ এসএসকেএম হাসপাতালে গিয়ে তরুণীর সঙ্গে কথা বলেন। তরুণীর কাছ থেকে অসিতের সমস্ত তথ্য জানার পরই ঘাটালের সিআই শুভঙ্কর দে- র নেতৃত্বে দাসপুর থানার পুলিশ মুম্বইয়ের উদ্দেশে রওনা দেন। গত ২২ জুন মুম্বইয়ের কলাপুর জেলার জুনারাজায়াড়া এলাকা থেকে অসিতকে পাকড়াও করে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন