rape

অনুষ্ঠানের আমন্ত্রণ জানাতে গিয়ে তরুণীকে একা পেয়ে ধর্ষণ! পিংলায় যুবক গ্রেফতার

মঙ্গলবার সন্ধ্যায় ওই তরুণীর বাড়িতে পাড়ার একটি অনুষ্ঠানের আমন্ত্রণ জানাতে গিয়েছিল মুস্তাক খান ওরফে এইমাতুল্লা নামে প্রতিবেশী এক যুবক। সেই সময় তরুণীর বাড়িতে কেউ ছিলেন না।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পিংলা শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২২ ১৩:৩৬
Share:

তরুণীকে ধর্ষণের অভিযোগ পিংলায়। প্রতীকী চিত্র।

পাড়ায় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেই অনুষ্ঠানের আমন্ত্রণ জানাতে গিয়ে তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে। এই অভিযোগ উঠেছে পশ্চিম মেদিনীপুরের পিংলায়। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সন্ধ্যায় ওই তরুণীর বাড়িতে পাড়ার একটি অনুষ্ঠানের আমন্ত্রণ জানাতে গিয়েছিল মুস্তাক খান ওরফে এইমাতুল্লা নামে প্রতিবেশী এক যুবক। সেই সময় ওই তরুণীর বাড়িতে কেউ ছিলেন না। তার সুযোগ নিয়ে মুস্তাক ওই তরুণীকে ধর্ষণ করে বলে অভিযোগ। আরও অভিযোগ উঠেছে যে, সে ওই তরুণীর উপর শারীরিক নির্যাতনও চালায়। এ নিয়ে ওই তরুণীর পরিবার পিংলা থানায় অভিযোগ দায়ের করে মুস্তাকের বিরুদ্ধে। পুলিশ মুস্তাককে গ্রেফতার করেছে।

গুরুতর অসুস্থ ওই তরুণীকে ভর্তি করানো হয়েছে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে। পুলিশ ধৃতকে জিজ্ঞাসাবাদ করছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মুস্তাকের বিরুদ্ধে ধর্ষণ, বাড়িতে অনধিকার প্রবেশ-সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন