Accident

মালবোঝাই ট্রাক পিষে দিল মহিলাকে, মেদিনীপুরে বাইকে চড়ে যাওয়ার সময় ঘটল দুর্ঘটনা

মালবোঝাই লরির ধাক্কায় মৃত্যু হল এক মহিলার। আহত দু’জন। এই ঘটনাটি ঘটেছে মেদিনীপুরের ফড়িংডাঙায়। আহতদের মধ্যে এক মহিলা ভর্তি মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মেদিনীপুর শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৩ ১৭:১৭
Share:

ট্রাক পিষে দিল মহিলাকে। প্রতীকী চিত্র।

মালবোঝাই লরির ধাক্কায় মৃত্যু হল এক মহিলার। আহত দু’জন। বুধবার এই ঘটনা ঘটেছে মেদিনীপুরের ফড়িংডাঙা এলাকায়। আহতদের মধ্যে এক মহিলাকে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। অন্য জনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার দুপুরে ঘটেছে ওই দুর্ঘটনা। মৃতের নাম সীমা দলুই (৩৬)। বুধবার মেদিনীপুরের একটি বেসরকারি হাসপাতাল থেকে মোটরবাইকে স্ত্রী ভৈরবী এবং বৌদি সীমাকে নিয়ে ফিরছিলেন শালবনি থানার ভাতমোড় গ্রামের বাসিন্দা ঝন্টু দলুই। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, রাস্তা দিয়ে যাওয়ার সময় একটি মালবোঝাই লরি ধাক্কা মারে ঝন্টুর বাইকে। তার জেরে গাড়ি থেকে পড়ে যান সীমা, ঝন্টু এবং তাঁর স্ত্রী ভৈরবী। সেই সময় লরির চাকা চলে যায় সীমার উপর দিয়ে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

এলাকার লোকজন ঘাতক লরিটিকে ধরে ফেলেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কোতয়ালি থানার পুলিশ। ট্রাকচালককে আটক করা হয়েছে। ঝন্টু বলেন, ‘‘বাইকে করে যাওয়ার সময় ধাক্কা মারে একটি লরি। আমরা সকলেই ছিটকে পড়ি সামনের দিকে। বাইকের পিছনে বসে থাকা বৌদিকে লরি পিষে দেয়। আহত হয় আমার স্ত্রী। সে হাসপাতালে ভর্তি।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন