রাস্তার ধারে অচৈতন্য কিশোরী উদ্ধার পুলিশের

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বছর কুড়ির ওই তরুণীকে এদিন সকালে গুপ্তমনি-কেশিয়াপাতা রাস্তার ধারে তুঙ্গাধুয়া এলাকায় আচ্ছন্ন অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। পরনে মলিন চুড়িদার ও সোয়েটার পরা ওই তরুণীকে দেখে মানসিক ভারসাম্যহীন বলে সন্দেহ হয় জনতার।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ঝাড়গ্রাম শেষ আপডেট: ২২ জুন ২০১৭ ১৩:০০
Share:

উদ্ধার: চিকিৎসাধীন।

পুলিশ ও এক কারাখানা মালিকের মানবিক মুখ দেখল ঝাড়গ্রাম।

Advertisement

রাস্তার ধারে জ্বর গায়ে অচেতন হয়ে পড়েছিলেন ভবঘুরে এক তরুণী। এলাকাবাসী ও স্থানীয় এক কারখানা কর্তৃপক্ষের সহযোগিতায় অসুস্থ ওই তরুণীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করাল পুলিশ। বুধবার সকালে ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল থানার পাথরা এলাকার তুঙ্গাধুয়া গ্রামের ঘটনা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বছর কুড়ির ওই তরুণীকে এদিন সকালে গুপ্তমনি-কেশিয়াপাতা রাস্তার ধারে তুঙ্গাধুয়া এলাকায় আচ্ছন্ন অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। পরনে মলিন চুড়িদার ও সোয়েটার পরা ওই তরুণীকে দেখে মানসিক ভারসাম্যহীন বলে সন্দেহ হয় জনতার। তুঙ্গাধুয়া এলাকায় রয়েছে ইউএএল গ্রুপের একটি অ্যাসবেস্টস কারখানা। কারখানা কর্তৃপক্ষের উদ্যোগে সামাজিক সেবা প্রকল্পে এলাকায় বিনামূল্যে অ্যাম্বল্যান্স পরিষেবা দেওয়া হয়। গ্রামবাসীরা কারখানা কর্তৃপক্ষকে খবর দেন। কারখানার অ্যাম্বুল্যান্সে করে সিভিক ভলান্টিয়ার ও পুলিশ কর্মীরা ওই তরুণীকে সাঁকরাইল ব্লকের ভাঙাগড় গ্রামীণ হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করান। প্রাথমিক ভাবে চিকিৎসকদের অনুমান, ভারসাম্যহীন ওই তরুণী বৃষ্টিতে ভেজার দরুন অসুস্থ হয়ে পড়েছেন। পুলিশ জানিয়েছে, চিকিৎসাধীন ওই তরুণী কোনও কথা বলছেন না। নিজের নাম-পরিচয় জানাতে পারেননি। তাঁর পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে।

Advertisement

তুঙ্গাধুয়ার অ্যাসবেস্টস কারখানা সিনিয়র অফিসার গৌতম ভৌমিক বলেন, “খবর পেয়েই অ্যাম্বুল্যান্সে মেয়েটিকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করি। মেয়েটি সুস্থ হলে তাঁকে যাতে কোনও হোমে পাঠানো হয় সে জন্য পুলিশ-প্রশাসনকে জানাব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন