এসডিপিও-র বিরুদ্ধে পোস্টার হলদিয়ায়

এসডিপিও তন্ময় মুখোপাধ্যায়ের বিরুদ্ধে পোস্টার পড়ল হলদিয়া শহরে। মঙ্গলবার সকালে রানিচক, সিটি সেন্টার, ‘হলদিয়া উন্নয়ন পর্ষদ’ (এইচডিএ) ভবনের সামনে এই পোস্টার দেখা যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হলদিয়া শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০১৬ ০০:২৩
Share:

এমনই পোস্টার পড়েছে। নিজস্ব চিত্র।

এসডিপিও তন্ময় মুখোপাধ্যায়ের বিরুদ্ধে পোস্টার পড়ল হলদিয়া শহরে। মঙ্গলবার সকালে রানিচক, সিটি সেন্টার, ‘হলদিয়া উন্নয়ন পর্ষদ’ (এইচডিএ) ভবনের সামনে এই পোস্টার দেখা যায়। শহরের আরও কয়েকটি এলাকায় এই পোস্টার চোখে পড়েছে। পুলিশ সূত্রে খবর, রাতের অন্ধকারে কে বা কারা এই পোস্টার লাগিয়েছে তা জানতে তদন্ত চলছে। অভিযুক্তদের দ্রুত ধরা হবে।

Advertisement

প্রকৃত দোষীদের গ্রেফতার না করে কেন নির্দোষ ছেলেদের গ্রেফতার করা হচ্ছে, এই অভিযোগ জানিয়ে হলদিয়ার এসডিপিও তন্ময়বাবুর বিরুদ্ধে পোস্টারে ক্ষোভ উগড়ে দেওয়া হয়েছে। দিনকয়েক আগে এক সিভিক ভলান্টিয়ারকে মারধরের অভিযোগে সিদ্দিকুল্লা রহমান, জাহাঙ্গির আলম ও হাসান আলি নামে তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনার সঙ্গে পোস্টার কাণ্ডের কোনও যোগ রয়েছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ। এ বিষয়ে এসডিপিও তন্ময়বাবু বলেন, “পোস্টার পড়ার খবর শুনেছি। এ বিষয়ে কোনও মন্তব্য করতে চাই না।’’ তাঁর কথায়, ‘‘এত ছোট বিষয় নিয়ে ভাবার কিছু নেই। তদন্তের বিষয়টি পুলিশের অভ্যন্তরীণ কাজ।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন