চন্দ্রকোনা

ডাম্পারের ধাক্কায় স্কুল ছাত্রের মৃত্যু

বালি বোঝাই ডাম্পারের ধাক্কায় মৃত্যু হল এক স্কুল ছাত্রের। মৃত শুভজিৎ কোলে (১১) পঞ্চম শ্রেণির ছাত্র। শুক্রবার সকাল ন’টা নাগাদ চন্দ্রকোনা থানার পলাশচাবড়ি এলাকায় ঘটনাটি ঘটে। স্থানীয়দের বাসিন্দাদের একাংশ ক্ষোভে পুলিশের তিনটি গাড়িতে ভাঙচুর চালায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ঘাটাল শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০১৭ ০০:৫৬
Share:

পুলি‌শের গাড়ি ভাঙচুর।ছবি:নিজস্ব চিত্র

বালি বোঝাই ডাম্পারের ধাক্কায় মৃত্যু হল এক স্কুল ছাত্রের। মৃত শুভজিৎ কোলে (১১) পঞ্চম শ্রেণির ছাত্র। শুক্রবার সকাল ন’টা নাগাদ চন্দ্রকোনা থানার পলাশচাবড়ি এলাকায় ঘটনাটি ঘটে। স্থানীয়দের বাসিন্দাদের একাংশ ক্ষোভে পুলিশের তিনটি গাড়িতে ভাঙচুর চালায়। ঘণ্টাখানেক পর পুলিশ বাহিনী ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি আয়ত্তে আনে। পুলিশ ডাম্পারটিকে আটক করেছে। গাড়ির চালকও গ্রেফতারও হয়েছে।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পলাশচাবড়ি হাইস্কুলের ছাত্র শুভজিৎ টিউশন থেকে সাইকেলে করে বাড়ি ফিরছিল। স্থানীয় সিমলা গ্রামেই তার বাড়ি। গ্রামে ঢোকার আগে পলাশচাবড়ি সেতুর কাছে শ্রীনগরগামী বালি বোঝাই একটি ডাম্পার নিয়ন্ত্রণ হারিয়ে শুভজিতকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

শুক্রবার সকালে দুর্ঘটনার পর রাস্তা অবরোধ করে শুরু হয় বিক্ষোভ। পুলিশ দেহটি তুলতে গেলে বাধা দেয় বিক্ষোভকারীরা। পুলিশ জানিয়েছে, বালি বোঝাই ডাম্পারটি বৈধ অনুমতি রয়েছে। এখন ঘাটাল-চন্দ্রকোনা সড়কের কাজ চলছে। ওই রাস্তা তৈরির জন্যই বালি গাড়িটি ক্ষীরপাইয়ের দিকে যাচ্ছিল। জেলা পুলিশের এক আধিকারিকের কথায়, “বালি বোঝাই ডাম্পারের ধাক্কায় এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। গাড়িটির বৈধ অনুমতি ছিল।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন