উড়ালপুল-কাণ্ডে কটাক্ষ শাহনওয়াজের

সেতু বিপর্যয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে দুষলেন বিজেপির জাতীয় মুখপাত্র শাহনওয়াজ হোসেন। শুক্রবার দাঁতন হাইস্কুল মাঠে কেশিয়াড়ি কেন্দ্রের দলীয় প্রার্থী বিনোদবিহারী মুর্মুর সমর্থনে এক সভায় বিহারের ওই বিজেপি নেতা মুখ্যমন্ত্রীকে আক্রমণ করে বলেন, “কার আমলে টেন্ডার হয়েছিল, কার আমলে কাজ শুরু হয়েছিল তা পরে দেখা হবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

চন্দ্রকোনা ও দাঁতন শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০১৬ ০১:২০
Share:

বিজেপির সভায় শাহনওয়াজ হোসেন। — নিজস্ব চিত্র।

সেতু বিপর্যয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে দুষলেন বিজেপির জাতীয় মুখপাত্র শাহনওয়াজ হোসেন।

Advertisement

শুক্রবার দাঁতন হাইস্কুল মাঠে কেশিয়াড়ি কেন্দ্রের দলীয় প্রার্থী বিনোদবিহারী মুর্মুর সমর্থনে এক সভায় বিহারের ওই বিজেপি নেতা মুখ্যমন্ত্রীকে আক্রমণ করে বলেন, “কার আমলে টেন্ডার হয়েছিল, কার আমলে কাজ শুরু হয়েছিল তা পরে দেখা হবে। আপনার আমলেই সেতুর যে কাজ হচ্ছিল তা ভেঙে পড়ে এত মানুষ মারা গিয়েছেন। তাই মৃত্যুর দায় আপনাকেই নিতে হবে।” এ দিনের সভায় উপস্থিত ছিলেন হাজার চারেক বিজেপি সমর্থক।

এ দিন চন্দ্রকোনার বালা গ্রামে দলের প্রার্থী বিলাস দোলইয়ের সমর্থনে অপর একটি সভায় বিজেপি নেতা শাহনওয়াজ হোসেন বলেন, “এখানে যত উড়ালপুল তৈরি হচ্ছে সব বালি দিয়ে। সিমেন্টের টাকা সব লুঠ হয়ে যাচ্ছে। ফলে ভেঙে পড়ছে। তাই নীল-সাদা রঙে করে সব ঢাকা দিয়ে দিচ্ছে।”

Advertisement

অন্য দিকে, চন্দ্রকোনারই কৃষ্ণপুরে এ দিন ছায়া দোলইয়ের সমর্থনে এক সভায় উপস্থিত ছিলেন তৃণমূল সাংসদ শুভেন্দু অধিকারী। শুভেন্দুবাবু বলেন, “আপনারা ছায়া দোলইকে ফের জিতিয়ে রাজ্যে উন্নয়নের জোয়ার বজায় রাখুন।”

শুক্রবার ঘাটালে তৃণমূল প্রার্থী শঙ্কর দোলইয়ের সমর্থনেও একটি সভা হয়। উপস্থিত ছিলেন মন্ত্রী জোতির্ময় কর। দলীয় প্রার্থীকে জয়ী করার আর্জি জানান তিনি।

সোনার দোকানে চুরি। দরজা ভেঙে চুরি হল সোনার দোকানে। শুক্রবার রাতে এই ঘটনা ঘটেছে পাঁশকুড়া থানার রাতুলিয়া বাজারে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পাঁশকুড়া থানার রাতুলিয়া বাজারে ৬ নম্বর জাতীয় সড়কের ধারে একটি সোনার দোকানে শুক্রবার রাতে দুস্কৃতি হানা দিয়ে দোকানের দরজা ভেঙে ভিতরে থাকা সিন্দুক থেকে বেশ কয়েকভরি সোনা ও রূপার গয়না নিয়ে পালায়। শনিবার সকালে স্থানীয় লোকজন ওই দোকানের দরজা ভাঙা দেখতে পান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন