sucide

যুগলের ঝুলন্ত দেহ উদ্ধার, মৃত্যু ঘিরে রহস্য কেশিয়াড়িতে

কী কারণে যুগলে আত্মহত্যা করল তা এখনও স্পষ্ট নয় পুলিশ কিংবা স্থানীয়দের কাছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কেশিয়াড়ি শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২০ ২০:২৭
Share:

প্রাথমিক ভাবে আত্মহত্যা বলেই মনে করছে পুলিশ।

প্রেমিক যুগলের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল পশ্চিম মেদিনীপুরের কেশিয়াড়ি থানা এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, কেশিয়াড়ি থানার শাকমারি গ্রামে একটি বাড়ির ভ‌িতরে প্রেমিক যুগলের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পরে দেহ দু'টি ময়নাতদন্তের জন্য খড়্গপুর মহকুমা হাসপাতালে পাঠায় পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ওই যুবকের নাম পিন্টু সিংহ (২০)। তবে পিন্টুর প্রেমিকার পরিচয় এখনও পর্যন্ত জানতে পারেনি পুলিশ। স্থানীয় বাসিন্দাদের বক্তব্য, দিল্লিতে কাজ করত পিন্টু। কিছু দিন আগেই বাড়ি ফেরে। তবে কোনও মেয়ের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল কি না তা জানে না পিন্টুর পরিবারের লোকেরাও। পিন্টুর বাড়ি থেকে যুগলের দেহ উদ্ধার হওয়ায় স্থানীয়দের ধারণা, মঙ্গলবার মেয়েটিকে পিন্টু নিজের বাড়িতে নিয়ে আসে। রাতে তারা একই সঙ্গে ছিল। বুধবার সকালে পিন্টুর বাড়ির সদস্যরা দু'জনকে ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশকে খবর দেয়।

প্রাথমিক ভাবে আত্মহত্যা বলেই মনে করছে পুলিশ। তবে কী কারণে যুগলে আত্মহত্যা করল তা এখনও স্পষ্ট নয় পুলিশ কিংবা স্থানীয়দের কাছে। তদন্ত শুরু করে মৃত যুবতীর পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ। পিন্টুর বাড়ির সদস্যদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন