প্রচার শুরু শুভেন্দুর

বিশাল জনসভার মধ্য দিয়ে রবিবার দইসাইতে দক্ষিণ কাঁথি বিধানসভা কেন্দ্রের উপ নির্বাচনের নির্বাচনী প্রচার শুরু করলেন রাজ্যের পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী। শুভেন্দুর কথায়, ‘‘দক্ষিণ কাঁথি বিধানসভা কেন্দ্র আমার ভদ্রাসন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কাঁথি শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০১৭ ০০:৩৫
Share:

জনসভায় বক্তব্য রাখছেন শুভেন্দু অধিকারী। সোহম গুহর তোলা ছবি।

বিশাল জনসভার মধ্য দিয়ে রবিবার দইসাইতে দক্ষিণ কাঁথি বিধানসভা কেন্দ্রের উপ নির্বাচনের নির্বাচনী প্রচার শুরু করলেন রাজ্যের পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী। শুভেন্দুর কথায়, ‘‘দক্ষিণ কাঁথি বিধানসভা কেন্দ্র আমার ভদ্রাসন। আপনারা এই আসনেই আমাকে জয়ী করে প্রথম বিধানসভা কেন্দ্রে পাঠিয়েছিলেন।”

Advertisement

কাঁথি-৩ ব্লকের দইসাই মাঠে সম্প্রতি সিপিএমের রাজ্য সম্পাদক সুর্যকান্ত মিশ্র জনসভা করে গিয়েছেন। ফলে দইসাইকেই প্রথম নির্বাচনী প্রচারের জনসভা হিসেবে বেছে নিয়ে ছিলেন তিনি। সিপিএম নেতা সুর্যকান্ত মিশ্রকে তাঁর কটাক্ষ, ‘‘কিছুদিন আগে হারাধন মিশ্র একঝুড়ি বহিরাগত লোক নিয়ে এসে জনসভা করে গেছেন। আজ জনসভায় হাজার হাজার মানুষের উপস্থিতি প্রমাণ করে দিচ্ছে রাজ্যে তৃণমূল মানুষের হৃদয়ে রয়েছে।’’ কুড়ি মিনিটের বক্তৃতায় শুভেন্দুবাবু রাজ্য সরকারের বিভিন্ন উন্নয়নমূলক পরিকল্পনাগুলি তুলে ধরার পাশাপাশি কংগ্রেস ও বিজেপির তীব্র সমালোচনাও করেন। হাজির ছিলেন কাঁথির পুরপ্রধান সৌমেন্দু অধিকারী, জেলা সভাধিপতি মধুরিমা মণ্ডল, বিধায়ক সমরেশ দাস প্রমুখ। জনসভার জন্য এ দিন কাঁথির বাইপাস মোড় থেকে মারিশদা পর্যন্ত ব্যাপক যানজট হয়। পরিবহণমন্ত্রীর গাড়িও যানজটে আটকে গিয়েছিল। তবে এক তৃণমূলকর্মীর মোটরবাইক চেপে তিনি সভায় পৌঁছন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন