TMC

তৃণমূল বিধায়কের ‘জনতার দরবার’, পাল্টা কর্মসূচি বিজেপির

জনতার দরবারে আশিস এলাকার মানুষের সমস্যার কথা শুনছেন। সেই সঙ্গে আশ্বাস দিচ্ছেন যতটা সম্ভব সমস্যা সমাধানের। এই কর্মসূচিকে টেক্কা দিতে এবার ময়দানে নেমে পড়েছে বিজেপিও।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মেদিনীপুর শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২১ ২১:২২
Share:

জনতার দরবারে শালবনির বিধায়ক শ্রীকান্ত মাহাত। নিজস্ব চিত্র।

রাজ্য জুড়ে ‘দুয়ারে সরকার’ চলছে তার পাশাপাশি শুরু হয়েছে ‘পাড়ায় পাড়ায় সমাধান’। এর পরেও জনসংযোগ বাড়াতে এবার জনতার দরবার শুরু করলেন পশ্চিম মেদিনীপুরের গড়বেতার বিধায়ক আশিস চক্রবর্তী শালবনির বিধায়ক শ্রীকান্ত মাহাত। তবে পশ্চিম মেদিনীপুর জেলা জুড়ে বিজেপিও পাল্টা জনসংযোগ কর্মসূচি নিয়েছে।

Advertisement

জনতার দরবারে আশিস এলাকার মানুষের সমস্যার কথা শুনছেন। সেই সঙ্গে আশ্বাস দিচ্ছেন যতটা সম্ভব সমস্যা সমাধানের। এই কর্মসূচিকে টেক্কা দিতে এবার ময়দানে নেমে পড়েছে বিজেপিও। বিজেপির স্লোগান ‘পাড়ায় পাড়ায় ঘুরব মানুষের কথা শুনব’।

বিজেপি নেতারা এই স্লোগানকে সামনে রেখে পাড়ায় পাড়ায় ঘুরতে শুরু করেছেন। ইতিমধ্যে মেদিনীপুর শহরে এই কর্মসূচি শুরু হয়ে গিয়েছে। বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের দেখানো পথেই প্রাতভ্রমণে বেরিয়ে জনসংযোগ বাড়াতে চেষ্টা করছেন তাঁরা।

Advertisement

পশ্চিম মেদিনীপুর জেলা বিজেপির সাধারণ সম্পাদক শঙ্কর গুছাইত সকাল সকাল দলের কর্মীদের নিয়ে শরীরচর্চা পাশাপাশি মেদিনীপুর শহরে ৯ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় ঘুরে বেড়াচ্ছেন। সাধারণ মানুষের অভাব অভিযোগ শুনছেন। সাধারণ মানুষও বিজেপি নেতৃত্বের কাছে পেয়ে তাঁদের যাবতীয় অভাব অভিযোগ তুলে ধরছেন। জেলার অন্য নেতৃত্বরা ওই কর্মসূচিতে সামিল হয়েছেন।

শুধু তৃণমূল বিজেপিই নয় নির্বাচনের দোরগড়ায় বামফ্রন্টও জেলা জুড়ে ঝাঁপাচ্ছে। বাম নেতা কর্মীরাও গ্রামাঞ্চলে বাড়ি বাড়ি ঘুরছেন জনসংযোগ বাড়ানোর কাজ করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন