নেতারা দুর্নীতিগ্রস্ত, শুনলেন বিধায়ক

রবিবার বাখরাবাদ পঞ্চায়েতের দক্ষিণ কোরকরা বুথে ‘দিদিকে বলো’ কর্মসূচিতে গিয়েছিলেন মিহির।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

নারায়ণগড় শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২০ ০৬:৩৬
Share:

বাখরাবাদে তখন চলছে ‘দিদিকে বলো’। নিজস্ব চিত্র

নেতাদের একাংশ দুর্নীতির সঙ্গে যুক্ত। ভেতরে ভেতরে অনেকের বিজেপির সঙ্গেও যোগ রয়েছে। ‘দিদিকে বলো’ কর্মসূচিতে গিয়ে এমনই অভিযোগ শুনলেন নারায়ণগড়ে তৃণমূলের ব্লক সভাপতি মিহির চন্দ।

Advertisement

রবিবার বাখরাবাদ পঞ্চায়েতের দক্ষিণ কোরকরা বুথে ‘দিদিকে বলো’ কর্মসূচিতে গিয়েছিলেন মিহির। সঙ্গে ছিলেন বিধায়ক প্রদ্যোত ঘোষও। ওই কর্মসূচিতে অনেকেই দলের স্থানীয় নেতৃত্বদের কাজ ও আচরণ নিয়ে প্রশ্ন তোলেন। মিহির বলেন, ‘‘আবেদনের পাশাপাশি কিছু মানুষ তাদের ক্ষোভ প্রকাশ করেছেন। বিষয়টি নিয়ে আমরা ভাবব।’’

‘দিদিকে বলো’ কর্মসূচিতে এদিন বুথ এলাকার অঙ্গনওয়াড়ি কর্মী লীনা হুই, আশা কর্মী তিয়া পোদ্দার তাঁদের ভাতা বৃদ্ধির দাবি জানান। একইসঙ্গে আশাকর্মীদের আবেদন, এলাকায় ফিনাইল ও ব্লিচিং পাউডার জোগান অপ্রতুল। ঢালাই রাস্তা, স্ট্রিট লাইট, স্টেডিয়াম তৈরির দাবি উঠেছে। শিক্ষক স্বপন মাইতি এলাকার রাস্তার দাবি জানানোর পাশাপাশি বাখরাবাদে একটি স্টেডিয়াম তৈরির আবেদন করেন। খেলাধুলোর মানোন্নয়নের জন্য এলাকায় ক্রীড়াঙ্গণ গড়ে তোলার প্রয়োজন বলে জানান তিনি। গ্রামে বেশ কয়েকটি কাঁচা রাস্তা আছে। সেগুলির সংস্কার এবং পাকা করার দাবি উঠেছে।

Advertisement

পথবাতি, বার্ধক্য ভাতার আবেদন জানিয়েছেন লক্ষ্মণ কিস্কু-সহ কয়েকজন। এলাকার অঙ্গনওয়াড়ি কেন্দ্রের অব্যবস্থার অভিযোগ উঠেছে। নেতৃত্বেরা প্রয়োজনীয় পরামর্শ দেওয়ার পাশাপাশি আবেদনগুলি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়ার আশ্বাস জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন