Accident

বাসের তলায় পড়ে মৃত্যু ২ বাইক আরোহীর, আহত রাস্তার ধারে দাঁড়ানো ১ ব্যক্তি

২ বাইক আরোহী রাস্তার এক দিক থেকে অন্য দিকে যাওয়ার চেষ্টা করছিলেন। সেই সময় ঘাটাল থেকে চন্দ্রকোনাগামী একটি বাস চলে আসে। ধাক্কা খেয়ে তাঁরা বাসের তলায় চলে যান।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মেদিনীপুর শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২১ ২০:১৪
Share:

পথ দুর্ঘটনায় মৃত ২। নিজস্ব চিত্র।

বাস চালকের চেষ্টাতেও বাঁচানো গেল না ২ বাইক আরোহীকে। শুক্রবার পশ্চিম মেদিনীপুরে চন্দ্রকোনা পুরসভার ৬ নম্বর ওয়ার্ডে চুড়িরপুকুর এলাকায় ঘাটাল-চন্দ্রকোনা রাজ্য সড়কে একটি দুর্ঘটনা হয়। বাসের সামনে চলে আসায় ধাক্কা লেগে ঘটনাস্থলেই মৃত্যু হয় ২ বাইক আরোহীর । তাঁদের বাঁচাতে গিয়ে বাসটি রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তিকে ধাক্কা মারে। গুরুতর আহত অবস্থায় তাঁকে মেদিনীপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisement

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ২ বাইক আরোহী রাস্তার এক দিক থেকে অন্য দিকে যাওয়ার চেষ্টা করছিলেন। সেই সময় ঘাটাল থেকে চন্দ্রকোনাগামী একটি বাস চলে আসে। ধাক্কা খেয়ে তাঁরা বাসের তলায় চলে যান। বাসের ধাক্কায় শেষ পর্যন্ত তাঁদের মৃত্যু হয়। মৃতরা চন্দ্রকোনার মদনমোহনপুরের বাসিন্দা রাজু দাস (৩২) ও লালু দাস (২৮) বলে জানা গিয়েছে। সম্পর্কে তাঁরা কাকা ভাইপো।

বাইক আরোহীদের বাঁচাতে গিয়ে রাস্তার ধারে একটি লটারি দোকানে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তিকে ধাক্কা মারে বাসটি। আহতের নাম দেবাশিস মণ্ডল। তিনি স্থানীয় চুড়িরপুকুর এলাকার বাসিন্দা। তাঁকে উদ্ধার করে মেদিনীপুর পাঠানো হয়।

Advertisement

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় চন্দ্রকোনা থানার পুলিশ। বাইক আরোহীদের বাসের তলা থেকে কোনও রকমে বার করা হয়। দুর্ঘটনার জেরে বেশ কিছুক্ষণ বন্ধ হয়ে যায় ঘাটাল-চন্দ্রকোনা রাজ্য সড়ক। পুলিশ ঘাতক বাসটিকে আটক করেছে, চালক পলাতক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন