সিপিএম কার্যালয় ভাঙচুরের নালিশ

সিপিএমের দলীয় কার্যালয় ভাঙচুরের অভিযোগ উঠল কেশপুরের খেতুয়ার কোটাতে। অভিযোগের তির তৃণমূলের দিকে। শাসক দল অবশ্য অভিযোগ অস্বীকার করেছে। পালাবদলের পর কেশফুরে সিপিএমের একাধিক দলীয় কার্যালয় দখলের অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। যদিও সব অভিযোগই অস্বীকার করেছে শাসক দল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মেদিনীপুর শেষ আপডেট: ২২ জুন ২০১৫ ০২:০৪
Share:

সিপিএমের দলীয় কার্যালয় ভাঙচুরের অভিযোগ উঠল কেশপুরের খেতুয়ার কোটাতে। অভিযোগের তির তৃণমূলের দিকে। শাসক দল অবশ্য অভিযোগ অস্বীকার করেছে।

Advertisement

পালাবদলের পর কেশফুরে সিপিএমের একাধিক দলীয় কার্যালয় দখলের অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। যদিও সব অভিযোগই অস্বীকার করেছে শাসক দল। সিপিএমের খেতুয়া লোকাল কমিটির অধীনে যে ক’টি শাখা অফিস রয়েছে, তার মধ্যে কোটা অন্যতম। রবিবার সেখানে সিপিএমের দলীয় কার্যালয় ভাঙচুরের অভিযোগ উঠল। শনিবার সন্ধ্যায় এক দল তৃণমূল কর্মী মাটি কাটার মেশিন নিয়ে এসে তা দিয়েই পার্টি অফিস ভেঙে দেয় বলে অভিযোগ।

সিপিএমের কেশপুর জোনাল সম্পাদক মানিক সেনগুপ্ত বলেন, “কোটায় দলের একটি শাখা অফিস ছিল। শনিবার সন্ধ্যায় জেসিবি মেশিন এনে সেটি ভাঙচুর করা হয়েছে। সবকিছু তছনছ করে দেওয়া হয়েছে। তৃণমূলের স্থানীয় কয়েকজন নেতাই এই কাজ করেছে।” কেন এ ভাবে সিপিএমের এক পার্টি অফিস ভাঙচুর করা হল? তৃণমূলের কেশপুর ব্লক সভাপতি সঞ্জয় পানের প্রতিক্রিয়া, “খেতুয়ার কোটায় সিপিএমের পার্টি অফিস ভাঙচুর হয়েছে? জানি না তো! খোঁজ নিয়ে দেখছি!” এ ধরণের ঘটনা দল সমর্থন করে কি না, সেই প্রশ্নের উত্তরও কৌশলে এগিয়ে গিয়েছেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন