Murder

ট্রলিব্যাগে যুবতীর দেহ

পুলিশ জানায়, অজ্ঞাতপরিচয় ওই যুবতীর বয়স আনুমানিক সাতাশ বছর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

এগরা শেষ আপডেট: ১০ মার্চ ২০২০ ০৪:০৭
Share:

প্রতীকী ছবি।

ট্রলিব্যাগ থেকে উদ্ধার হল যুবতীর দেহ। সোমবার সকালে পূর্ব মেদিনীপুরের এগরা-কুদি সড়কে আইলান গ্রামের কাছে কালভার্টের কাছে একটি ট্রলিব্যাগ দেখতে পান স্থানীয়েরা। খবর পেয়ে পুলিশ ব্যাগটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। নতুন কালো রঙের ট্রলিব্যাগে ছিল এক যুবতীর দেহ। এই ঘটনায় পুলিশ খুনের মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।

Advertisement

পুলিশ জানায়, অজ্ঞাতপরিচয় ওই যুবতীর বয়স আনুমানিক সাতাশ বছর। ডানহাতে ও গলার পিছনে আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ সূত্রের খবর, মৃতদেহের নাক এবং মুখ দিয়ে রক্তক্ষরণেরও চিহ্ন রয়েছে। ব্যাগ থেকে উদ্ধার হয়েছে একটি পরিচয়পত্র। ওই পরিচয়পত্রটি ওড়িশায় জগৎশ্যামপুরে একটি বেসরকারি সংস্থায় কর্মরত এক ব্যক্তির। ওই ব্যক্তির এই ঘটনায় যোগসূত্র আছে কিনা, তা খতিয়ে দেখতে ওড়িশা পুলিশের সঙ্গে যোগাযোগ করছে পূর্ব মেদিনীপুর জেলা পুলিশ। স্থানীয় বাসিন্দা মৃত্যুঞ্জয় দাস বলেন, ‘‘কালভার্টের নীচে একটি কালো ট্রলিব্যাগ দেখতে পাই। সন্দেহ হওয়ায় পুলিশে খবর দিই।’’ এগরা মহকুমা সার্কেল ইন্সপেক্টর দেবাশিস সরকার বলেন, ‘‘প্রাথমিক ভাবে ঘটনাটি খুন বলে মনে করা হচ্ছে।’’

২৪ ফেব্রুয়ারি রাতে মেচেদা লোকালে বস্তা জড়ানো একটি ট্রলিব্যাগ উদ্ধার হয়। পরে জানা যায়, দেহটি হাসান আলি নামে এক যুবকের। ব্যবসায়িক শত্রুতার কারণে খুন বলে জানা গিয়েছে। ওই ঘটনায় ৩ জনকে গ্রেফতার করে পুলিশ।

Advertisement

আরও পড়ুন: জিনারুলের গ্রামে শোকের মধ্যেই স্বস্তি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন