নাবালিকাকে ধর্ষণের নালিশ, ধৃত পড়শি যুবক

বছর চোদ্দোর এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগে এক পড়শি ষুবককে গ্রেফতার করল পুলিশ। এগরার পানিপারুলের এই ঘটনায় ধৃতের নাম অজয় মণ্ডল। পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার বিকেলে বাড়ির পাশের মাঠে খেলতে গিয়েছিল ওই নাবালিকা। সেই সময় তাকে বেড়াতে নিয়ে যাওয়ার অছিলায় অজয় তাকে নিয়ে চলে যায় বলে অভিযোগ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

এগরা শেষ আপডেট: ২১ মে ২০১৫ ০০:৪২
Share:

বছর চোদ্দোর এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগে এক পড়শি ষুবককে গ্রেফতার করল পুলিশ। এগরার পানিপারুলের এই ঘটনায় ধৃতের নাম অজয় মণ্ডল। পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার বিকেলে বাড়ির পাশের মাঠে খেলতে গিয়েছিল ওই নাবালিকা। সেই সময় তাকে বেড়াতে নিয়ে যাওয়ার অছিলায় অজয় তাকে নিয়ে চলে যায় বলে অভিযোগ। ইতিমধ্যে মেয়ে বাড়ি না ফেরায় খোঁজ শুরু করেন তার মা-বাবা। কিন্তু মেয়ের সন্ধান মেলেনি। মঙ্গলবার সকালে থানায় অভিযোগ করতে যাওয়ার পথে পানিপারুল বাজারে রামনগর থেকে এগরাগামী বাস থেকে মেয়েকে উদ্ধার করেন তাঁরা। ওই নাবালিকার মায়ের দাবি, সেই সময়ই কান্নায় ভেঙে পড়ে তাঁর মেয়ে ধর্ষণের কথা ও অভিযুক্তের নাম জানায়। বুধবার ওই নাবালিকা ও তাঁর বাবা-মা এগরা থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করেন। এরপরই পুলিশ অজয় মণ্ডলকে গ্রেফতার করে পুলিশ। অভিযুক্ত নিজে বিবাহিত এবং তাঁর একটি ছোট ছেলেও রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন