ছাত্রীকে কটূক্তি, ধৃত যুবক

এক কলেজ ছাত্রীকে উত্যক্ত ও কটূক্তির অভিযোগে রবিবার এক যুবককে গ্রেফতার করল কাঁথি মহিলা থানার পুলিশ। ধৃত শেখ আবদুল কাঁথির ধনদিঘির বাসিন্দা। কাঁথি প্রভাত কুমার কলেজের অধ্যক্ষ অমিত কুমার দে জানান, রবিবার দুপুরে কলেজে স্নাতকোত্তর বিভাগের ক্লাস করে কয়েকজন ছাত্রী মেসে ফেরার সময় রাস্তায় একদল যুবক তাদের কটূক্তি ও হাত ধরে টানাটানি করার চেষ্টা করে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কাঁথি শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০১৬ ০০:০৩
Share:

এক কলেজ ছাত্রীকে উত্যক্ত ও কটূক্তির অভিযোগে রবিবার এক যুবককে গ্রেফতার করল কাঁথি মহিলা থানার পুলিশ। ধৃত শেখ আবদুল কাঁথির ধনদিঘির বাসিন্দা।

Advertisement

কাঁথি প্রভাত কুমার কলেজের অধ্যক্ষ অমিত কুমার দে জানান, রবিবার দুপুরে কলেজে স্নাতকোত্তর বিভাগের ক্লাস করে কয়েকজন ছাত্রী মেসে ফেরার সময় রাস্তায় একদল যুবক তাদের কটূক্তি ও হাত ধরে টানাটানি করার চেষ্টা করে। ছাত্রীরা প্রতিবাদ করলে যুবকরা ছাত্রীদের মারধর করে।

এরপর ওই ছাত্রীরা কলেজে ও থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শেখ আবদুল নামে এক গ্রেফতার করে। তবে বাকিরা পালিয়ে যায়। পলাতক যুবকদের গ্রেফতারের জন্য পুলিশ তাদের খোঁজে তল্লাশি চালাচ্ছে বলে কাঁথির এসডিপিও ইন্দিরা মুখোপাধ্যায় জানিয়েছেন। রাস্তায় কলেজ ছাত্রীদের হাত ধরে টানাটানি ও মারধর করার ঘটনায় শহরে চাঞ্চল্য ছড়ায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন