Crime

ভর সন্ধ্যায় পেট্রোল পাম্পে ঢুকে ডাকাতির চেষ্টা, পিছু ধাওয়া করে ১ জনকে পাকড়াও করল জনতা

এ দিন সন্ধ্যায় আচমকাই মংলামাড়ো এলাকার পেট্রোল পাম্পে বাইক নিয়ে ঢুকে পড়ে দুই দুষ্কৃতী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পটাশপুর শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২০ ০০:১৭
Share:

সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে লুটপাটের ঘটনা।—ছবি ভিডিও থেকে।

ফিল্মি কায়দায় হাতে পিস্তল নিয়ে পেট্রোল পাম্পে ঢুকে ডাকাতি। মঙ্গলবার ভর সন্ধ্যায় এমনই ঘটনার সাক্ষী হল পটাশপুরের মংলামাড়ো এলাকা। ডাকাতদের ছোড়া গুলিতে এক জন জখম হয়েছেন। তবে শেষ পর্যন্ত জনতার হাতে ধরা পড়েছে এক ডাকাতও।

Advertisement

এ দিন সন্ধ্যায় আচমকাই মংলামাড়ো এলাকার পেট্রোল পাম্পে বাইক নিয়ে ঢুকে পড়ে দুই দুষ্কৃতী। পিস্তল উঁচিয়ে পাম্পের কর্মীদের শাসাতে থাকে তারা। টাকা লুঠের চেষ্টাও করে তারা। কিন্তু বাধা দেন পেট্রোল পাম্পের ক্যাশিয়ার। চিৎকার করে আশপাশের লোক জনকে ডাকতে থাকেন তিনি। বাধা পেয়ে গুলি চালায় ডাকাতরা। কিন্তু আশপাশ থেকে স্থানীয় বাসিন্দারা ছুটে আসেন। ধরা পড়ে যাওয়ার ভয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। কিন্তু তাদের পিছু ধাওয়া করে ক্ষিপ্ত জনতা। তাড়া খেয়ে গ্রামে আশ্রয় নেয় ডাকাতরা। কিন্তু শেষ রক্ষা হয়নি। এক জন ধরা পড়ে যায়।

দেখুন ভিডিও

Advertisement

গোটা ঘটনায় এলাকায় তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে। ধৃত দুষ্কৃতীকে মারধরের পর পুলিশের হাতে তুলে দেওয়া হয়। পুলিশ তাকে গ্রেফতার করেছে। এ দিকে তাদের ছোড়া গুলিতে জখম হন এক ব্যক্তি। তাঁকে তমলুক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন: খুনের আগে রাতভর রিয়া-রমাকে নিয়ে মদ্যপান করেছিলেন সাদ্দাম

আরও পড়ুন: দিল্লির আগুনের আঁচ যেন কলকাতায় না পড়ে, সতর্ক পুলিশ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন