Ayan Mandal Murder

মগরাহাটের সেই পুকুর থেকে মিলল মোবাইল! এটাই কি অয়নের ফোন? অনুসন্ধানে তদন্তকারীরা

পুলিশ সূত্রের খবর, শনিবার অয়নের মোবাইলের খোঁজে মগরাহাটের মাগুরপুকুরে গিয়েছিল হরিদেবপুর থানার পুলিশ। যে জলা থেকে অয়নের দেহ মিলেছিল সেখানে খোঁজ করে একটি ফোন উদ্ধার হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২২ ০৯:৩৭
Share:

মগরাহাট পুলিশ সূত্রের খবর, অয়নের ময়নাতদন্তের রিপোর্ট-সহ বিভিন্ন নথি এ দিন নিজেদের হেফাজতে নিয়েছেন কলকাতার তদন্তকারীরা। ফাইল চিত্র।

খুনের পর প্রায় দশ দিন কেটে গিয়েছে। তবুও হরিদেবপুরের নিহত যুবক অয়ন মণ্ডলের মোবাইল ফোনের হদিস পাননি তদন্তকারীরা। পুলিশ সূত্রের খবর, শনিবার অয়নের মোবাইলের খোঁজে মগরাহাটের মাগুরপুকুরে গিয়েছিল হরিদেবপুর থানার পুলিশ। যে জলা থেকে অয়নের দেহ মিলেছিল সেখানে খোঁজ করে একটি ফোন উদ্ধার হয়। তবে সেটি অয়নের নয় বলেই পুলিশের দাবি। সেই ফোনের মালিকের নাম অবশ্য নিশ্চিত করে বলেননি তদন্তকারীরা।

Advertisement

মগরাহাট পুলিশ সূত্রের খবর, অয়নের ময়নাতদন্তের রিপোর্ট-সহ বিভিন্ন নথি এ দিন নিজেদের হেফাজতে নিয়েছেন কলকাতার তদন্তকারীরা।

দশমীর রাতে বান্ধবীর বাড়িতে গিয়ে নিখোঁজ হন বছর একুশের অয়ন। পরে মাগুরপুকুরে তাঁর দেহ উদ্ধার হয়। অয়নকে খুনের ঘটনায় ইতিমধ্যেই তাঁর বান্ধবী, বান্ধবীর বাবা, মা, নাবালক ভাই-সহ সাত জনকে গ্রেফতার করেছে পুলিশ। দুই নাবালক বাদে বাকি পাঁচ জন অভিযুক্ত আপাতত পুলিশ হেফাজতে আছেন। আজ, রবিবার তাঁদের পুলিশ হেফাজতের মেয়াদ শেষ হচ্ছে। তাই ফের তাঁদের কোর্টে হাজির করানো হবে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন