monkey

Viral: ফলে আগ্রহ নেই! বেলুন নিয়ে দাপিয়ে বেড়াল বাঁদর, দেখুন মজার ভিডিয়ো

ভিডিয়োতে যে দৃশ্য ধরা পড়েছে, তা দেখে আপনিও অবাক হবেন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২১ ১৫:৫০
Share:

বেলুন নিয়ে বাঁদরামি!

বাঁদর দেখেই কেউ এক জন ফল বাড়িয়ে দিয়েছিলেন তার দিকে। ভেবেছিলেন হাত থেকে ফল নিয়েই সেখান থেকে চম্পট দেবে বাঁদর। সচরাচর যে দৃশ্য আমরা দেখে অভ্যস্ত, এই বাঁদর কিন্তু ঘুরেও ফলের দিকে তাকায়নি। বিন্দুমাত্র আগ্রহও দেখায়নি। ভিডিয়োতে যে দৃশ্য ধরা পড়েছে, তা দেখে আপনিও অবাক হবেন।

বড়দিনের উৎসব উপলক্ষে কোনও বাড়ি সাজানো হয়েছিল বেলুন এবং ক্রিসমাস ট্রি দিয়ে। সেখানে একটি বাঁদর এসে হাজির হয়। বাঁদর দেখেই তার দিকে ফল বাড়িয়ে দিতে দেখা যায় এক ব্যক্তিকে। কিন্তু ফলে এখন তার অরুচি। বরং বড়দিনের উৎসবে নিজেকে সামিল করার চেষ্টা দেখা গেল তার মধ্যে। আর নিজের মতো করেই সেটা করার চেষ্টা করেছে বাঁদরটি। রেলিংয়ে বাঁধা বেলুনগুলি নিয়ে খেলতে শুরু করে সে। বেলুন নিয়ে বারান্দার এ প্রান্ত ও প্রান্ত ছুটে বেড়াচ্ছিল সে।

Advertisement

একটা বেলুন ফেটে যেতেই, আর একটা, তার পর আরও একটা, এ ভাবে বেশ কয়েকটি বেলুন নিয়ে খেলার চেষ্টা করতেই সেগুলি ফেটে যাচ্ছিল। তবুও তার যেন চাহিদা আর মিটছিল না। বাঁদরের বেলুন নিয়ে খেলার সেই দৃশ্য ধরা পড়েছে শিলিগুড়ির সালুগাড়ায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন