এ বার ফাটাবেন ভিডিও ‘বোমা’, হুমকি মুকুলের

এ দিনের সাংবাদিক সম্মেলনে হলফনামার কপি দেখিয়ে মুকুল দাবি করেন, অভিষেক নিজেই বলেছেন, তিনি যা করেছেন তা মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০১৭ ১৫:২৫
Share:

মুকুল রায়। —ফাইল চিত্র।

বিশ্ব বাংলা’ এবং ‘জাগো বাংলা’ নিয়ে তিনি যে ঠিক কথাই বলেছিলেন তা প্রমাণ হয়েছে, সাংবাদিক সম্মেলন করে এমনই দাবি করলেন মুকুল রায়। পাশাপাশি তাঁর হুমকি, কিছু দিনের মধ্যেই এক তৃণমূল নেতাকে নিয়ে একটি ভিডিও তিনি প্রকাশ করবেন।

Advertisement

শনিবার রাজ্য বিজেপি দফতরে প্রাক্তন তৃণমূল নেতা বলেন, ‘‘রাসমণি রোডের জনসভা থেকে আমি অভিযোগ তোলার পরই অভিষেক বন্দ্যোপাধ্যায় বিশ্ব বাংলার ট্রেড মার্কের মালিকানা থেকে নাম প্রত্যাহারের আবেদন করেছিলেন। এটাই প্রমাণ করে আমি যা বলেছি, তা সবই সত্যি।’’

এ দিনের সাংবাদিক সম্মেলনে হলফনামার কপি দেখিয়ে মুকুল দাবি করেন, অভিষেক নিজেই বলেছেন, তিনি যা করেছেন তা মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে। পরে তিনি সব কিছু অনুমোদন করেছিলেন। এর পরই মুকুলের অভিযোগ, ‘‘এটা প্রমাণ করে মুখ্যমন্ত্রী নিজে অন্যায় করতে বলেছেন।’’ বিশ্ব বাংলার পাশাপাশি জাগো বাংলার ট্রেড মার্কও অভিষেকের নামে বলে এ দিন ফের দাবি করেছেন মুকুল রায়।

Advertisement

আরও পড়ুন: প্রমাণ হল আমিই ঠিক, ফের তোপ মুকুলের

পাশাপাশি, এ দিনের সাংবাদিক সম্মেলন থেকে ফোনে আড়িপাতা প্রসঙ্গে রাজ্য সরকারের দিকে ফের অভিযোগ তোলেন বিজেপি নেতা মুকুল রায়। তাঁর অভিযোগ, ‘‘রাজ্যের সব বিজেপি নেতার ফোনে আড়ি পাতা হচ্ছে। বিষয়টি নিয়ে দিল্লি হাইকোর্টে মামলা করেছি। সেখানে রাজ্য সরকারের ৯ জন আইনজীবী মামলা লড়েন। ‘ফোনে আড়ি পাতা হয়নি’-এই বয়ান আদালত লিখিত ভাবে তাঁদের দিতে বলেছিল। কিন্তু, আইনজীবীরা তা পারেননি।’’

পাশাপাশি, আগামী দিনে তৃণমূলের বিরুদ্ধে আরও বড় ‘বোমা’ ফাটানোর হুমকি হুমকি দিয়ে রাখলেন মুকুল। বলেন, এর পর তিনি একটি ভিডিও প্রকাশ করবেন। তাঁর দাবি, ভিডিওতে এক তৃণমূল নেতা খুন করেছে বলে বয়ান রয়েছে সেই নেতার ছেলেরই।

এ দিনের সাংবাদিক সম্মেলনে মুকুলের সঙ্গে উপস্থিত ছিলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ, পশ্চিমবঙ্গের দায়িত্বে থাকা সর্বভারতীয় বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় এবং কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন