অভিজ্ঞতা ভাল নয়, বলছেন অভিষেক

পথ দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে তিনি ভর্তি হয়েছিলেন কলকাতার একটি নামী বেসরকারি হাসপাতালে। আগেও এক বার পেটের গোলমালে বেসরকারি হাসপাতালে চিকিৎসা হয়েছিল তাঁর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ মার্চ ২০১৭ ০৩:৩০
Share:

জনসমক্ষে। দুর্ঘটনার পরে প্রথম তৃণমূল সমর্থকদের সঙ্গে সভা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। শনিবার তৃণমূল ভবনে। ছবি: সুমন বল্লভ।

পথ দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে তিনি ভর্তি হয়েছিলেন কলকাতার একটি নামী বেসরকারি হাসপাতালে। আগেও এক বার পেটের গোলমালে বেসরকারি হাসপাতালে চিকিৎসা হয়েছিল তাঁর। সেই তিনি, যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় শনিবার স্বীকার করলেন বেসরকারি হাসপাতাল নিয়ে তাঁর ব্যক্তিগত অভিজ্ঞতা ভাল নয়। সন্তুষ্ট নন তিনি।

Advertisement

গত অক্টোবরে বহরমপুর থেকে ফেরার সময়ে পথ দুর্ঘটনায় অভিষেকের বাঁ চোখে গুরুতর চোট লেগেছিল। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে অস্ত্রোপচারের পরেও ক্ষত নিরাময় হয়নি। তাই কিছু দিনের মধ্যে সিঙ্গাপুরে গিয়ে তাঁকে ফের অস্ত্রোপচার করাতে হয়। প্রায় সাড়ে চার মাস পর এ দিন প্রথম তৃণমূল ভবনে আসেন অভিষেক। কর্মী সমর্থকদের সঙ্গে দেখা করার পাশাপাশি তিনি কথা বলেন সাংবাদিকদের সঙ্গেও।

তাঁকে প্রশ্ন করা হয়, কী ত্রুটি হয়েছিল কলকাতায় অস্ত্রোপচারে?

Advertisement

আরও পড়ুন: বেচাল হলে ছাড় পাবে না নিজস্ব চেম্বার

অভিষেককে স্বাগত জানাতে দলের যুব সংগঠনের নেতা কর্মীদের উন্মাদনা ছিল চোখে পড়ার মতো। তা দেখে খুশি যুব সভাপতিও। পরে জানান, চোখের চিকিৎসার জন্য মে মাসে সিঙ্গাপুরে যাওয়ার কথা। তবে তার আগে এখন ঠাসা কর্মসূচি তাঁর। বিশেষ করে বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে কেন্দ্র বিরোধিতায় হয়তো বা আগের থেকেও আগ্রাসী ভূমিকায় দেখা যাবে তাঁকে। দলের যুব সংগঠনের নেতাদের নিয়ে বৈঠক করেন অভিষেক। গোষ্ঠীদ্বন্দ্ব তিনি বরদাস্ত করবেন না। ঐক্যবদ্ধ হয়ে কাজ করার নির্দেশ দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন