থানা জ্বালানোর হুমকি দিলীপের

পুরুলিয়ায় কর্মী খুন ও পঞ্চায়েত ভোটে হিংসার প্রতিবাদে শুক্রবার রাজ্য জুড়ে থানা ঘেরাও করে বিজেপি। পুলিশ তৃণমূলের কর্মী হিসেবে কাজ করছে বলে হাবরা থানার সামনে অভিযোগ করেন দিলীপবাবু।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০১৮ ০৩:৫৯
Share:

দিলীপ ঘোষ। ফাইল চিত্র।

থানা ঘেরাওয়ে নেমে থানা জ্বালিয়ে দেওয়ার হুমকি দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। পুরুলিয়ায় কর্মী খুন ও পঞ্চায়েত ভোটে হিংসার প্রতিবাদে শুক্রবার রাজ্য জুড়ে থানা ঘেরাও করে বিজেপি। পুলিশ তৃণমূলের কর্মী হিসেবে কাজ করছে বলে হাবরা থানার সামনে অভিযোগ করেন দিলীপবাবু। তাঁর হুঁশিয়ারি, ‘‘থানায় তো ১০-১৫ জন পুলিশ থাকে। তাঁরা চাকরি করেন। আমাদের লোকেরা মনে করলে থানায় আগুন লাগিয়ে দিতে পারে।’’ জবাবে তৃণমূল নেতা পার্থ চট্টোপাধ্যায় বলেন, ‘‘পুলিশ পুলিশের কাজই করছে। বিজেপি প্ররোচনা দেওয়ার চেষ্টা করেও কিছু করতে পারবে না।’’ তিনি জানান, সময়ে দিলীপবাবুর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। উস্কানিমূলক মন্তব্যের জন্য তাঁর বিরুদ্ধে আগেও পুলিশের কাছে অভিযোগ জানিয়েছে তৃণমূল। সল্টলেক, গিরিশ পার্ক এবং বেকবাগানে ডিসি (সাউথ-ইস্ট)-র দফতরের সামনেও বিজেপি বিক্ষোভ দেখিয়েছে। পঞ্চায়েত ভোটে সন্ত্রাসের অভিযোগ তুলে দিলীপবাবু বলেন, ‘‘এই আনন্দ থাকবে না। অন্যের বাড়ি ছেলে হয়েছে বলে এরা মিষ্টি খাচ্ছে।’’ পার্থবাবুর জবাব, ‘‘সিপিএমের নীতিহীনতা, কংগ্রেসের দৈন্যের সুযোগে তিন থেকে দুই হয়ে বিজেপি ভাবছে বিশাল কিছু করে ফেলেছে!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন