Death

মোবাইল খেলা নিয়ে বচসা, মায়ের বকুনিতে ‘অভিমানে’ আত্মঘাতী মুর্শিদাবাদের কিশোর

পুলিশের কাছে রাজেশের পরিবার জানিয়েছে, বেশ কিছু দিন ধরেই মোবাইল গেম খেলত ওই কিশোর। মঙ্গলবার রাতে তার মোবাইলটি কেড়ে নেয় বোন। তা নিয়ে শুরু হয় বচসা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

বহরমপুর শেষ আপডেট: ১৭ মার্চ ২০২১ ১৮:৩০
Share:

অভিযোগ, মঙ্গলবার রাতে গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যা করেছে মুর্শিদাবাদের এক কিশোর। —নিজস্ব চিত্র।

মোবাইল গেমের নেশা নিয়ে শুরু হয়েছিল বচসা। তা নিয়ে মায়ের কাছে বকুনিও খেতে হয়েছিল। অভিযোগ, মঙ্গলবার রাতে সেই অভিমানেই গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যা করল মুর্শিদাবাদের এক কিশোর।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম রাজেশ শেখ (১৭)। মুর্শিদাবাদের ভরতপুর থানার অন্তর্গত বিনোদিয়া গ্রামের বাসিন্দা রাজেশ গত বছর মাধ্যমিক পাশ করেছিল। তবে পরে পড়াশোনা ছেড়ে স্থানীয় একটি গ্যারাজে কাজ করতে শুরু করে।

পুলিশের কাছে রাজেশের পরিবার জানিয়েছে, বেশ কিছু দিন ধরেই মোবাইল গেম খেলত ওই কিশোর। মঙ্গলবার রাতে তার মোবাইলটি কেড়ে নেয় বোন। তা নিয়ে শুরু হয় বচসা। বচসার জেরে মায়ের বকাবকিও শুনতে হয় তাকে। এর পর অভিমানেই নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করে রাজেশ। সেই রাতেই রাজেশকে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় কান্দি মহকুমা হাসপাতালে। তবে সেখানে তাকে মৃত বলে ঘোষণা করে চিকিৎসকেরা।

Advertisement

ভরতপুর থানার পুলিশ জানিয়েছে, রাজেশের দেহের ময়নাতদন্তের জন্য কান্দি মহকুমা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, বাবা কর্মসূত্রে সৌদি আরবে থাকেন। দু’মেয়ে এবং পরিবারের বড় সন্তান রাজেশকে নিয়ে থাকতেন তার মা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন