Bhagwangola

আগ্নেয়াস্ত্র এবং গুলি-সহ মুর্শিদাবাদে গ্রেফতার দুই কুখ্যাত দুষ্কৃতী

পুলিশ সূত্রে খবর, ধৃতদের নাম হজরত খান এবং কাবিল শেখ। প্রথম জনের বাড়ি নতুনপাড়া-কাশিয়াডাঙা এলাকায়। কাবিলের বাড়ি বাহাদুরপুর-নবাবপাড়ায়।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

ভগবানগোলা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৪ ২০:৫৯
Share:

ধৃত দুই দুষ্কৃতী। —নিজস্ব চিত্র।

গোপন সূত্রে খবর পেয়ে দুই কুখ্যাত দুষ্কৃতীকে গ্রেফতার করল মুর্শিদাবাদের ভগবানগোলার থানার পুলিশ। শুক্রবার রাতে রামচাঁদমাটি এলাকার একটি আমবাগান থেকে দু’জনকে পাকড়াও করা হয়। ধৃতদের কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্র এবং তিন রাউন্ড গুলি বাজেয়াপ্ত করা হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ধৃতদের নাম হজরত খান এবং কাবিল শেখ। প্রথম জনের বাড়ি নতুনপাড়া-কাশিয়াডাঙা এলাকায়। কাবিলের বাড়ি বাহাদুরপুর-নবাবপাড়ায়। ওই গ্রেফতারি প্রসঙ্গে ভগবানগোলা থানার এক আধিকারিক বলেন, ‘‘শুক্রবার গভীর রাতে ওই দুই দুষ্কৃতী নিজেদের বাড়ি থেকে বেশ কিছুটা দূরে রামচাঁদমাটি এলাকার একটি আমবাগানে জড়ো হয়েছিল একটি অপরাধ সংগঠিত করার জন্য। কিন্তু গোপন সূত্রে খবর পেয়ে ভগবানগোলা থানার পুলিশ ওই এলাকাতে পৌঁছে দুই দুষ্কৃতীকে আটক করে প্রথমে। ধৃতদের বিরুদ্ধে চুরি-সহ একাধিক অপরাধে জড়িত থাকার অভিযোগ রয়েছে। দু’জনেই আগে একাধিক বার গ্রেফতার হয়েছে।’’

অন্য দিকে, শুক্রবার রাতে মুর্শিদাবাদের সাগরপাড়ার ধনিরামপুর বাজার থেকে এক যুবককে আটক করা হয়। তাঁর কাছ থেকে পাওয়া গেছে একটি সেভেন এমএম পিস্তল এবং চার রাউন্ড গুলি। ধৃতেরক নাম মাইনুল মোল্লা। তিনি সাহেবনগরের বাসিন্দা বলে পুলিশ সূত্রের খবর। বহরমপুর ব্লকের দৌলতাবাদেও এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতের কাছ থেকে উদ্ধার হয় একটি দেশি পিস্তল এবং দুই রাউন্ড গুলি। অভিযুক্ত দৌলতাবাদের সরসাবাদ পশ্চিমপাড়া এলাকার বাসিন্দা বলে খবর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন