লগ্নি সংস্থার দুই কর্তার জেল হাজত

হাওড়া ও হুগলি থেকে ধৃত বেআইনি লগ্নি সংস্থার দুই মালিক ধ্রুবকুমার শেঠ ও ইমণকল্যাণ ঘোষকে ১৪ দিনের জন্য জেল হেফাজতে রাখার নির্দেশ দিলেন জঙ্গিপুরের এসিজেএম সাথী মুখোপাধ্যায়। ১৫ জুন রাতে ফরাক্কারর পুলিশের একটি দল হাওড়া ও হুগলিতে হানা দিয়ে তাদের বাড়ি থেকেই গ্রেফতার করে আনে দুজনকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

রঘুনাথগঞ্জ শেষ আপডেট: ২৮ জুন ২০১৬ ০১:৫৬
Share:

আমানতকারীদের বিক্ষোভ।— নিজস্ব চিত্র

হাওড়া ও হুগলি থেকে ধৃত বেআইনি লগ্নি সংস্থার দুই মালিক ধ্রুবকুমার শেঠ ও ইমণকল্যাণ ঘোষকে ১৪ দিনের জন্য জেল হেফাজতে রাখার নির্দেশ দিলেন জঙ্গিপুরের এসিজেএম সাথী মুখোপাধ্যায়। ১৫ জুন রাতে ফরাক্কারর পুলিশের একটি দল হাওড়া ও হুগলিতে হানা দিয়ে তাদের বাড়ি থেকেই গ্রেফতার করে আনে দুজনকে। পরে আদালতের নির্দেশে তাদের ১০ দিন ধরে ফরাক্কা থানার পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ চলছিল। পুলিশ হেফাজত থেকেই তাদের এ দিন ফের জঙ্গিপুর আদালতে হাজির করা হয়।

Advertisement

সরকারি আইনজীবী শিবাজী সিংহরায় বলেন, “ফরাক্কা থানার পুলিশের আবেদনে গত ১৭ জুন জঙ্গিপুর আদালতের নির্দেশে লগ্নিসংস্থার দুই মালিককে ১০ দিনের পুলিশ হেফাজতে রাখা হয়। সোমবার তাদের ফের আদালতে হাজির করা হলে ১৪ দিনের জন্য দুজনকেই জেল হেফাজতে পাঠানো হয়েছে।”

এ দিকে, এ দিন জঙ্গিপুর মহকুমা আদালত চত্বরে শতাধিক প্রতারিত আমানতকারী হাজির ছিলেন। ধৃত দুজনকে আদালতে তোলার সময় ধৃতদের কঠোর শাস্তির দাবিতে বিক্ষোভ দেখাতে শুরু করেন তাঁরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন